শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

১০

লুকিয়ে বিমান বন্দর ছাড়লেন সিনিয়ররা! জুনিয়র দল বিশ্বকাপ জিতে দেশে

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

ব্যর্থতা, হতাশায় মানসিকভাবে ভেঙে পড়েছেন সিনিয়র ক্রিকেটাররা। বিকেল ৪টা বেজে ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছনোর কথা ছিল বাংলাদেশের সিনিয়র দলের সদস্যদের।

অনেক আগে থেকেই বিমানবন্দরে অবস্থান করছিলেন সংবাদকর্মীরা। কিন্তু পাকিস্তান সফর থেকে ফিরে বাংলাদেশের সিনিয়র দলের ক্রিকেটাররা কার্যত লুকিয়েই বিমান বন্দর ছাড়েন। দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে গিয়ে ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। কিন্তু বাংলাদেশের যুব দল সমর্থকদের বিশ্ব জয়ের স্বাদ দিয়েছে। তারা দেশে ফিরছেন আজ। ছোটদের জন্য অপেক্ষা করছে রাজকীয় সংবর্ধনা।

দক্ষিণ আফ্রিকার পচেস্ট্রুমে শক্তিশালী ভারতীয় দলকে ফাইনালে হারিয়ে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশের ছোটরা। দেশে ফিরলে ছোটদের আজ রাজকীয় সংবর্ধনা দেওয়ার জন্য প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিকাল ৫টায় দেশের মাটিতে পা রাখবে আকবর আলির দলের ছেলেরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান কার্য নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেছেন, ''বিমানবন্দরে দলকে অভ্যর্থনা জানানো হবে। তার পর ক্রিকেটারদের বোর্ডের দফতরে আনা হবে। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজন থাকছে। রাতে একসঙ্গে ডিনার করবে সবাই।''

ছোটদের দেশে ফেরার খুশিতে সেজে উঠেছে বিসিবির দফতর। জানা গিয়েছে, যে বিমানে ছোটরা আসছে সেটিকে ওয়াটার স্যালুট জানানো হবে। বিকেলে বিমানবন্দরে বিসিবি-একাধিক কর্তার সঙ্গে থাকবেন দেশের ক্রীড়ামন্ত্রীও। যুব ক্রিকেটাররা গোটা দেশকে গর্বিত করেছে। আর সেই জন্য তাঁদের ঘরের ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলাদেশের ক্রিকেট সমর্থকরাও। 

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
এই বিভাগের আরো খবর