• মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

১৪৭

রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের টেউ টিন বিতরণ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে – সিরাজগঞ্জ সদর উপজেলার যমুুনা নদীর দূর্গমচর ৮নং কাওয়াকোলা ইউনিয়নের এর ছোটকয়ড়া, বড়কয়ড়া ও দোগাছি চর এই তিনটি গ্রামের গরীব, দুঃস্হ ও অসহায় ২৫৩ টি পরিবারে ঘর নির্মাণের জন্য জন পরিবারে২৭ টি করে রঙিন ঢেউ টিন, টিউবয়েল স্হাপন, টয়লেট নির্মাণ ও ঘর নির্মাণ কাজের জন্য জন পরিবারকে নগদ ৪০হাজার করে টাকার চেক প্রদান করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর ২০২০) সকালে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন ও চেক বিতরণ করেন ও বক্তব্য রাখেন – বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় ভাইস চেয়ারম্যান এবং ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটিজ এর গভর্ণিং বডির অন্যতম সদস্য প্রফেসর ডাঃ মোঃ হাবিবে মিল্লাত এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’র মহাসচিব মোঃ ফিরোজ সালাহ উদ্দীন, ডিজাস্টার রেসপন্স বিভাগ পরিচালক মোঃ মিজানুর রহমান, আই,এফ আর, সি সিনিয়র প্রোগ্রাম অফিসার একে, এম জাহিরুল আলম সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক গাজী আব্দুস সাত্তার সিকদার প্রমুখ।

এতে সভাপতিত্বকরেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোস্তফা কামাল খান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন , সিরাজগঞ্জ ইউনিটের সুযোগ্য সেক্রেটারী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের ইউএল ও রবিউল আলম, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম ভূঁইয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিয়া মুুন্সি।

এসময় আরো উপস্থিত ছিলেন, এ সময় আরো রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের আজীবন সদস্যদের একাংশ ও যুব রেডক্রিসেন্ট সদস্য/সদস্যারা উপস্থিত ছিলেন ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর