• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

১২

রণবীরের জীবনে আলিয়াই সেই মেয়ে

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১০ মে ২০২০  

গত প্রায় দেড় বছর ধরে বলিউডে সবচেয়ে বেশি চর্চা হয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে। তারা যে প্রেমের সাগরে ভাসছেন- এ কথা ইন্ডাস্ট্রির ভেতরের লোক যেমন জানেন, তেমনি জানেন বাইরের লোকও। দুই তারকার পরিবারের লোকদেরও তাদের ছেলেমেয়ের প্রেমের খবর অজানা নয়। চলতি বছরের শেষে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।

এ তো গেল পুরনো খবর। নতুন খবর হচ্ছে, সম্প্রতি অনেক আগের একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, এক ট্যারট কার্ড রিডার রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের যে প্রেমের সম্পর্ক হবে এবং তা যে বিয়ে পর্যন্ত গড়াবে তার আভাস দিয়েছিলেন আজ থেকে ৮ বছর আগে অর্থাৎ ২০১২ সালে। এই ভিডিও হাতে পেয়ে নতুন করে উজ্জীবিত হয়ে উঠেছেন তারকা জুটির ভক্তরা।

২০১২ সালে সিমি গেরওয়ালের একটি চ্যাট শোতে ভবিষ্যদ্বাণী করা হয়েছিল রণবীরের জীবনসঙ্গীনীকে নিয়ে। সেখানে বলা হয়েছিল, তার জীবনসঙ্গীনী যিনি হবেন তিনি অবশ্যই খুব আবেগী এবং প্রেমময়ী হবেন। তার নিজস্ব একটি কেরিয়ার থাকবে। সেই সম্পর্কের মধ্যে অনেক ভারসাম্য থাকবে এবং সেই সঙ্গীনী রণবীরের কাজের রেখাটি খুব ভালোভাবে বুঝতে পারবেন। তাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও হবে বলে দাবি করা হয়েছিল।

তবে ওই ভবিষ্যদ্বাণীতে আলিয়ার নাম উল্লেখ করা হয়নি। হবে কী করে, যেসময় এই ভবিষ্যদ্বাণী করা হয়েছিল, তখন তো আলিয়া বলিউডেই আসেননি। কিন্তু একটা কথা সত্যি যে, রণবীর কাপুরের আগের দুই প্রেমিকা অর্থাৎ ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের তুলনায় রণবীরের জীবনে এবং কাপুর পরিবারে আলিয়ার জায়গা অনেক বেশি পাকাপোক্ত। রণবীরের প্রয়াত বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুর সহ সবারই পছন্দ আলিয়াকে।

হবেই বা না কেন, কাপুর পরিবারের সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে দেখা যায় আলিয়াকে। নিউ ইয়র্কে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি একাধিক বার ঋষি কাপরকে দেখতে গেছেন। উপস্থিত থেকেছেন কাপুর পরিবারের প্রতিটি অনুষ্ঠানে। সাম্প্রতিক সময়ে ঋষির হাসপাতালে ভর্তি হওয়া থেকে তার অন্ত্যেষ্টিক্রিয়া, সবখানেই আলিয়া। ঋষির মরদেহের সামনে তার হাপুস নয়নে কান্নার ছবি তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

কাপুর পরিবারের এই কঠিন সময়ে হবু শাশুড়ি অর্থাৎ রণবীরের মা নীতু কাপুরকে বাচ্চার মতো আগলে রেখেছিলেন আলিয়া। একইসঙ্গে রণবীরের বোন রিধিমাকে ফেসটাইমে বাবার শেষকৃত্য দেখানোর দায়িত্বও ছিল তার হাতে। তাই ২০১২ সালের সেই ভবিষ্যদ্বাণীর কথা মনে করে অনেকে এখন বলছেন, রণবীরের জীবনে আলিয়াই সেই মেয়ে। দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপের পর রণবীরের জীবনে আলিয়াই যেন সর্বেসর্বা।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর