• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ৩০ ১৪২৮

  • || ০১ শাওয়াল ১৪৪২

মানুষকে নিরাপদে রাখতে মাঠে সাবেক ছাত্রলীগ নেতা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

দেশে করোনা পরিস্থিতি ক্রমেই জটিল আকার ধারণ করছে। এরই মধ্যে প্রথম দফার লক ডাউন শেষে দ্বিতীয় দফার কঠোর লকডাউন আসছে। এই পরিস্থিতিতে কাজিপুরের উন্নয়নের অহংকার প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি দলীয নেতাকর্মিদের নিরাপদে থেকে সাধ্যমতো সহায়তার হাত বাড়ানোর আহবান জানিয়েছে। গতকাল (১০ এপ্রিল) শনিবার রাতে তিনি সামাজিক মাধ্যমে এমন নির্দেশনা প্রদান করেন।

নেতার এমন নির্দেশনা পেয়ে করোনা মোকাবেলার সুরক্ষা সামগ্রি নিয়ে মাঠেন নেমেছেন সাবেক ছাত্রনেতা‘ মরহুম সিদ্দিক সরকার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এসএম শাহ আলম কাজল। রবিবার (১১ এপ্রিল) দুপুরে তিনি উপজেলার মেঘাই পুরাতন বাজার, বাসস্ট্যান্ড, ওয়াপদা বাঁধ ও বগার মোড়ে একটি করে মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরণ করেন। সাবেক এই ছাত্রনেতা কাজিপুর সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। দলীয় মনোনয়ন চাইবেন তিনি এবার। তাই আগে থেকেই মানুষের বিপদে পাশে থাকতে করোনাকালে মাঠে নেমে পড়েছেন। ইতোপূর্বেও তিনি  মানুষকে চাল. ডাল তেল, আটা, চিনি লবন, শাড়ি, লুঙ্গি বিতরণ করেছেন। এবারও তিনি করোনা সুরক্ষা সামগ্রি বিতরণ করছেন।

বিতরণকালে তিনি এই প্রতিনিধিকে জানান, ‘ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আমাদের প্রিয় নেতা জয় সাহেব এই সময়ে নিরাপদে থেকে খেটে খাওয়া ছিন্নমূল মানুষকে সহায়তা করতে বলেছেন। তারই ধারাবাহিকতায় আমি মাঠে নেমেছি। আশা করছি এরপর খাবার সামগ্রি, ঈদ উপহার নিয়ে কর্মহীন মানুষগুলোর পাশে দাঁড়াবো।

তিনি আরও জানান,  ইউনিয়নের মানুষ আমাকে ভালোবাসলে, আসন্ন ইউপি নির্বাচনে চাইলে এবং নেতা মনোনয়ন দিলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। যাতে করে সাধারণ মানুষের পাশে আরও বেশি সময় থাকতে পারি।’

রবিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত প্রায় এক হাজার মানুষের মাঝে তিনি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ করেছেন।  

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ