• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

২৬

মধুমিতার ৩ দিনের প্রেম, তারপর আর টিকেনি

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি। স্টার জলসায় প্রচারিত হত নাটকটি। বাংলাদেশেও ভক্ত সংখ্যা কম নয় এই অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি। প্রায় প্রতিদিনই একাধিক ‘আবেদনময়ী’ ছবি পোস্ট করেন ফেসবুক-ইনস্টাগ্রামে। আর তাতেই দুই বাংলার তরুণরা বুঁদ হয়ে পড়েছেন!

ব্যক্তিগত জীবনে বহুবার প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা এসেছেন মধুমিতা। অনেক ছেলের কাছ থেকেই প্রেমের প্রস্তাব পেয়েছেন। এমনো হয়েছে মাত্র ৩ দিন প্রেম করেছেন। কিন্তু তার পরে আর ছেলেটিকে পাত্তা দেননি তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে নিজেই এ কথা স্বীকার করেন মধুমিতা।

কলকাতার ‘ইস্ট স্টাইল’ শোয়ে অতিথি হয়ে এসেছিলেন দর্শকের প্রিয় ‘পাখি’। সেখানে হাটে হাঁড়ি ভাঙেন এই নায়িকা। শোয়ের সঞ্চালক অনিন্দিতা বোস খুনসুটি করেই প্রশ্ন ছুঁড়ে দেন- কখনো ৩ দিন ডেটে যাওয়ার পর কোনো ছেলেকে ইগনোর করেছেন কিনা? জবাবে মধুমিতা বলেন, ‘হ্যাঁ, এমনটা জীবনে ঘটেছে।’

তবে কার সঙ্গে মাত্র ৩ দিনের প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তা জানাননি মধুমিতা। কী কারণে তাকে ইগনোর করেছিলেন সে বিষয়েও মুখ খুলেননি এই অভিনেত্রী। তবে ডেটে শর্টস এবং টি-শার্ট পরে যেতে ভালোবাসেন মধুমিতা।

মধুমিতা সরকার ভালোবেসে অভিনেতা সৌরভের সঙ্গে ঘর বেঁধেছিলেন। ‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে তাদের প্রথম পরিচয়। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন তারা। গত বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

বিয়ে-বিচ্ছেদের পর গুঞ্জন উঠে, কলকাতার প্রথম সারির এক প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মধুমিতা। এছাড়া ‘লাভ আজকাল’ সিনেমা করতে গিয়ে সিনেমাটির নায়ক অর্জুন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল এই নায়িকার। সর্বশেষ গত অক্টোবরের শেষের দিকে গুঞ্জন উঠে, সাবির ওয়ালিয়া নামে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন মধুমিতা। যদিও এসব মিথ্যা বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর