• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ৩০ ১৪২৮

  • || ০১ শাওয়াল ১৪৪২

‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে পরিকল্পনার কথা জানালেন পরিচালক

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি’র বহুল আলোচিত ও দর্শকপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের তৃতীয় সিজনের শেষ পর্ব প্রচারিত হয়েছে। ১৩ এপ্রিল সকালে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে নাটকটির শেষ পর্ব। বিষয়টি নিয়ে মন খারাপ দর্শকদের। মন খারাপের হাওয়া বইছে ব্যাচেলর পয়েন্ট টিমের সদস্যদের মাঝেও।

এদিকে নাটকটি শেষ হওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে দর্শকের মনে। অনেকেই ব্যাচেলর পয়েন্টের পরবর্তী সিজন না আনলে পরিচালকের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন আবার কেউ কেউ কাবিলার মুক্তির দাবিও জানিয়েছেন। তবে এত কিছুর মাঝেই নাটকটি নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন পরিচালক কাজল আরেফিন অমি। 

অমি বলেন, যদি আমি সুস্থভাবে বেঁচে থাকি তাহলে ব্যাচেলর পয়েন্ট নাটকের কে কোথায় কিভাবে আছেন- সেটা দেখাবোই। তা যে কোনো প্লাটফর্মে হতে পারে। দীর্ঘ সময় পরও হতে পারে। আমি জীবিত থাকলে দর্শকদের সামনে প্রতিটি সদস্যের শেষ অবস্থা নিয়ে হাজির হবো।

শেষ পর্বে দেখা গেছে, শুভ আর শিমুলের ওপর হামলার প্রতিশোধ নেয় কাবিলা। পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। তার সঙ্গে থানায় দেখা করতে ছুটে যান শুভ। মাফ চেয়ে নেন আগের ভুলের জন্য। শুরু হয় কাবিলাকে ছাড়িয়ে আনার মিশন। যে নাটক দেখে এতদিন দর্শকরা হেসেছেন, শেষ পর্বে সেই নাটক দেখে দর্শকদের হৃদয়ে হাহাকার ছুঁয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটা প্রকাশ করছেন তারা। 

দুঃখভারাক্রান্ত নাটকটির পুরো টিম। অমি জানালেন, নাটকটির শেষ দিনের শুটিংয়ে আমরা কোনো কথা বলতে পারছিলাম না। প্রতিটি দৃশ্যের শুটিংয়ের মাঝেই কথা বলতে বলতে আবেগি হয়ে পড়ছিলাম সবাই। চোখে জল নিয়ে শেষ দৃশ্যের শুটিং করতে হয়েছে।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাকটটি সমাপ্তি টানার আগ পর্যন্ত দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তার তালিকাতেই ছিলো। পরিচালক জানালেন, এটাই তাদের প্রাপ্তি। টানা তিন সিজন জনপ্রিয়তা ধরে রেখে সেই জনপ্রিয়তা থাকা অবস্থাতেই নাটকটির ইতি টানা একটা ভাগ্যের ব্যাপার বলে মন্তব্য তার। 

মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি প্রযোজনা করে ধ্রুব টিভি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, চাষি আলম, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মুসাফির শোয়েব, মনিরা মিঠু সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, শিমুলসহ অনেকেই।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ