• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৩১

বেলকুচিতে করোনা মোকাবেলায় খাদ্যসামগ্রী বিতরণ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের দুর্যোগে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও আক্রান্ত। আমরা সবাই এখন এই কোভিড-১৯ ঝুঁকিতে রয়েছি। যে কেউ যে কোন সময়ে এই ভাইরাসে আক্রান্ত হতে পারি। এই ভাইরাসের বিরুদ্ধে চলছে মানুষের সচেতনতার যুদ্ধ। সারাদেশে  লকডাউন চলছে। ফলে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের অসহায় ও অস্বচ্ছল দরিদ্র মানুষ, যারা দিন আনে দিন খায়।

দেশের এই ক্লান্তি লগ্নে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পক্ষ থেকেও নেয়া হয়েছে কিছু পদক্ষেপ। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপেজলা সদরে  আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে করোনা দূর্যোগে ইত্যাদি উদ্যোগে দুইশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বেলকুচি নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান, অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ.কে.এম মোফাখখারুল ইসলাম, আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা, সাংবাদিক গোলাম মোস্তফা রুবেল, জহুরুল ইসলাম, পারভেজ আলী, সবুজ সরকার, আব্দুর রাজ্জাক বাবু, উজ্জল অধিকারী প্রমুখ।

ইত্যাদির উদ্যোগে এ কার্যক্রমে অংশ নিয়েছেন ইত্যাদিতে বিভিন্ন সময়ে প্রদর্শিত জনকল্যাণে নিয়োজিত বেশ ক’টি প্রতিষ্ঠান ও ব্যক্তিরা। সেই ব্যক্তিদের কাতারে ইত্যাদি নির্বাচিত আমিও একজন সৌভাগ্যবান। মামুন বিশ্বাস বলেন, প্রিয় স্যার বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব জনাব হানিফ সংকেত আমার ফেসবুকে সেবামূলক কার্যক্রমে মুগ্ধ হয়ে আমাকে ইত্যাদিতে দেখিয়েছিলেন।

ইতাদির উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম অব্যহত রাখার ধারাবাহিকতায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ইত্যাদি পরিবারের পক্ষ থেকে জনাব হানিফ সংকেত স্যারের এই উদ্যোগে অংশগ্রহণ করে কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। আশাকরি অন্যরাও ইত্যাদির পথ অনুসরণ করে এই মহৎ সেবামূলক কাজে এগিয়ে আসবেন বলে আমি বিশ্বাস করি।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর