শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

১১

বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন করলেন আজহার আলী

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

মুজিব জন্ম শতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে উল্লাপাড়া উপজেলার চন্দ্রগাঁতী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আজহার আলী তার নিজ বাড়ির আঙ্গিনায় বঙ্গবন্ধুর অস্থায়ী ম্যুরাল তৈরি করে আলোকসজ্জায় সজ্জিত করেছেন।

সারাবছর এই আলোকসজ্জায় সজ্জিত থাকবে বঙ্গবন্ধুর ছবি। সেইসাথে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তার পরিবারের সদস্য,গ্রামবাসী এবং আওয়ামিলীগের নেতাকর্মীদের নিয়ে কেক কর্তন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন বড়পাঙ্গাসী ইউনিয়নের ২ নং ওয়ার্ড আঃলীগের সহ-সভাপতি মোঃ আনিছুর রহমান, চন্দ্রগাঁতী আলিম সিনিয়র মাদ্রাসার সভাপতি মোঃ বকুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা মোঃ আব্দুর রহিম বাবু, আওয়ামিলীগ নেতা মোঃ রেজাউল করিম,মোঃ রাশিদুল হক,মোঃ আব্দুল মান্নান সহ প্রমুখ। মুক্তিযোদ্ধা মোঃ আজহার আলী সারাবছর মুজিব বর্ষ পালনের লক্ষ্যে আলোকসজ্জায় সজ্জিত করে বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই আলোকসজ্জা ও বড় আকৃতির বঙ্গবন্ধুর ছবি সবাই দেখতে বিভিন্ন এলাকা থেকে দর্শনার্থী ভীড় জমাচ্ছে। মুক্তিযোদ্ধা আজহার আলী বলেন বঙ্গবন্ধু মানেই মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। ১৯৭১ সালে তার ডাকে সারা দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। তিনি জানান আমি যতদিন বেঁচে থাকব বঙ্গবন্ধুর প্রতি ভালোবাসা দেখিয়ে যাবো।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
এই বিভাগের আরো খবর