শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

৯৮

প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বের গুণে এগিয়ে যাচ্ছে দেশ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

 
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ক্ষমতার জন্য নয়, মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন। প্রধানমন্ত্রীর জাদুকরী নেতৃত্বের গুণে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে এখন আর কোনো মানুষ না খেয়ে থাকে না।

শুক্রবার (৪ অক্টোবর) রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী গ্যালারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে 'হাসুমণির পাঠশালা' আয়োজিত সূচিশিল্প প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান ও আলোচনা সভার বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষমতার সঙ্গে আপস করেননি। কারণ তিনি দেশের মানুষকে ভালোবাসতেন। তাই ফাঁসির মঞ্চের কাছাকাছি গিয়েও তিনি আপস করেননি। তার কন্যা শেখ হাসিনাও ক্ষমতার লোভে নয়, মানুষকে ভালোবেসে রাজনীতি করেন।

সংগঠনের সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন, সিটি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মঈনুদ্দীন খালেদ, অধ্যাপক জামাল আহমেদ, অধ্যাপক জুনায়েদ হালিম, সূচিশিল্পী ইলোরা পারভীন প্রমুখ বক্তৃতা করেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
এই বিভাগের আরো খবর