• শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৫ ১৪২৮

  • || ০৯ জ্বিলকদ ১৪৪২

দেশীগ্রাম ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩০ মে ২০২১  

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৮নং দেশীগ্রাম গুড় পিপুল ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ইং অর্থ বছরের উন্মুুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ২৯শে মে ২০২১ দুপুরে দেশীগ্রাম গুড় পিপুল ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ইউ.পি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকারের সভাপতিত্বে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউ.পি সচিব মোঃ ফরিদুল হক এবং উক্ত বাজেট সভা উপস্থাপনা করেন জনপ্রিয় দেশীগ্রাম সদর ২নং ওর্য়াডের মেম্বার মোঃ শহীদুল ইসলাম।

২০২১-২০২২ইং অর্থ বছরের ৮নং দেশীগ্রাম গুড় পিপুল ইউনিয়নে ২ কোটি ৯৫ লক্ষ ৯১ হাজার ৪৫০ টাকা ঘোষণা করেন। ব্যায় দেখানো হয়েছে ২ কোটি ৯১ লক্ষ ৬১ হাজার ৪৫০ টাকা। উদ্বৃত দেখানো হয়েছে ৪ লক্ষ ৩০ হাজার টাকা মাত্র।

আগামী অর্থ বছরে বাজেটে রাস্তা ঘাট ও যোগাযোগ, কৃষি ও বাজার, শিল্প ও কুটির, বৃক্ষ রোপন, ভৌত অবকাঠামো, প্রাকৃতিক সম্পদ ব্যবস্থাপনা, পয় নিস্কাসন, শিক্ষা স্বাস্থ্য সেবা, খেলাধূলা মানব সম্পদ, দারিদ্য হ্রাসকরন, সামাজিক নিরাপত্তা সমূহ ও প্রতিষ্ঠানিক সহয়তা, পল্লী উন্নয়ন ও সমবায়, ভিজিডি, ভিজিএফ, এবং সহঃ সাময়িক উন্নয়নে গুরুত্ব দেওয়া হয়।

এ সময় উক্ত বাজেট অধিবেশন হল রুমে উপস্থিত ছিলেন ৮নং দেশীগ্রাম গুড় পিপুল ইউনিয়ন পরিষদের সফল সাবেক জনপ্রিয় চেয়ারম্যান সমাজ সেবক, বিদ্যুৎ সাহী ব্যাক্তিত্ব জনাব, মোঃ আব্দুস সামাদ মাষ্টার, আব্দুর রাজ্জাক সহ সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ, আবুল বাশার সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগ, বাবু লাল চন্দ্র উপদেষ্টা মন্ডলীর সদস্য ইউনিয়ন আওয়ামীলীগ, আব্দুল কুদ্দুছ বিশিষ্ট ব্যবসায়ী ও যুগ্ম সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগ, দেলোয়ার হোসেন দেলু সভাপতি ২নং ওয়ার্ড, কাটাগাড়ি বাজার আওয়ামীলীগের অন্যতম নেতা ওয়ান পিচ জাফর, আবুল মেম্বার, আঃ আজিজ মেম্বার, পাখি মেম্বার, কনিকা মেম্বার সহ অত্র ইউনিয়নের সকল গন্য মান্য ব্যাক্তি বর্গ সভায় উপস্থিত ছিলেন। মনোমুগ্ধকর ও সাবলীল ভাবে সবার সু-স্বাস্থ্য কামনা করে সভার কার্য সমাপ্তি করেন বাজেট অধিবেশনের সম্মানিত সভাপতি বর্তমান চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল কুদ্দুছ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ