• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ৩০ ১৪২৮

  • || ০১ শাওয়াল ১৪৪২

তাড়াশ মাগুড়া বিনোদ ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী খালেকের গণসংযোগ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৪নং মাগুড়া বিনোদ ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস। তিনি দীর্ঘদিন মাগুড়া বিনোদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আসন্ন নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ মার্চ)  দিনভর উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাটবাজার ও পাড়া মহল্লায় গণসংযোগ করেছেন।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন মাগুড়া বিনোদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস বলেন, ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। রাজনৈতিক জীবনে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম দীর্ঘদিন ছিলাম, কলেজ শাখা ছাত্রলীগের নেত্বতৃ দিয়েছি। 

দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল খালেক পিয়াস আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত মাগুড়াবিনোদ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

গণসংযোগকালে সফর সঙ্গী হিসেবে ছিলেন, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওর্য়াড সহ-সভাপতি মোসলেম উদ্দিন, যুগ্নসম্পাদক লুৎফর রহমান, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগে সাধারণ সম্পাদক মিঠু আহমেদ, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জহুরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলামসহ আরো অনেকেই। 

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ