• মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৮

তাড়াশে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৩ মে ২০২০  

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্দোগে অসহায়, দুস্থ ও কর্মহীন ১৫০জন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এতে তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আইয়ুবুর রহমান রাজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা.মো. আব্দুল আজিজ। এসময় উপস্তিত ছিলেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক, তাড়াশ সদর চেয়ারম্যান বাবুল শেখ, তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন প্রমুখ।

তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আইয়ুবুর রহমান রাজন বলেন, "মানুষ, মানুষের জন্য-ঈদের আনন্দ ধনী-গরীব সবার জন্য।" গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানবিক প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা,দেশরত্ন শেখ হাসিনার একজন ভ্যানগার্ড হিসেবে এবং সারাবিশ্বেের জননন্দিত নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতিরপিতা বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসেবে মানুষের সুখে-দুঃখে পাশে থাকা আমার ধর্ম,আমার নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।

বাংলাদেশ সহ সারাবিশ্ব যখন মহামারী করোনায় আক্রান্ত। সারাবিশ্বের মতোই বাংলাদেশের গরীব,দুঃখী, অসহায় মানুষ যখন কর্মক্ষম হারিয়ে দিশেহারা,যখন তাঁরা খাদ্যের অভাবে,অর্থের অভাবে পরিবার পরিজন নিয়ে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারছে না।তাঁরা পরিবার পরিজন নিয়ে উদ্বিগ্ন।

ঠিক সেই মুহুর্তে মানবিক সরকারের মানবিক কর্মচারী হিসেবে, মহান এই শিক্ষক পেশা থেকে তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হিসেবে, দেশরত্ন শেখ হাসিনার পক্ষে এলাকার গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ঈদের আনন্দ ভাগাভাগি করার স্বদিচ্ছা নিয়ে তাঁদের হাতে দেশরত্ন শেখ হাসিনা সরকারের পক্ষে একজন সাবেক ছাত্রনেতা হিসেবে,একজন শিক্ষক নেতা হিসেবে,শিক্ষক সমিতির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী তুলে দিতে পেরে সত্যি আমি আনন্দিত,গর্বীত।

জাতির এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবান,বিত্তশালী মানুষদের তাঁদের সাধ্যমতো গরীব দুঃখী অসহায় মানুষেদের পাশে দাঁড়ানো এখন সময়ের দাবি। আর সেই জায়গা থেকেই আমার এবং আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমি আপনাদের মাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। পরম করুণাময় আল্লাহতালা এই মহামারী করোনার ছোবল থেকে আমাদের সবাইকে রক্ষা করুক।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর