• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

২৫

চৌহালীতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

সিরাজগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মমিন মন্ডলের ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী এলাকায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ৯ হাজার হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

অদ্য ০৫/০৪/২০২০খ্রি: রোজ: রবিবার দিনব্যাপী চৌহালী উপজেলার ৫টি ইউনিয়নের ৫ টি পয়েন্টে নিরাপদ দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণের এ কর্মসূচি পালন করেন তিনি। প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ব্যক্তিগত অর্থায়নে তাঁত শিল্প সমৃদ্ধ যমুনা বিধ্বস্ত চৌহালী উপজেলা এবং এনায়েতপুরেও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয় । ত্রাণ বিতরণকালে আবদুল মমিন মন্ডল এমপি বলেন, করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে।

বাংলাদেশেও এর সংক্রমণ রয়েছে। এ অবস্থায় প্রত্যেকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এতেই সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। এজন্য অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া এবং নিরাপদ দুরুত্ব বজায় রাখতে সবাইকে সচেতন হবার পরামর্শ দেন তিনি। তিনি আরও বলেন, সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতার পাশাপাশি প্রবাসফেরতদের অবশ্যই হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। করোনা ভাইরাস শূন্যের কোটায় না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবে না।

এ সময় এমপি মমিন মন্ডল সবাইকে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করার আহ্বান জানান। রবিবার দুপুরে চৌহালী উপজেলার চরজাজুরিয়া দাখিল মাদ্রাসা মাঠে কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, তেল, সাবান ও লবন বিতরণের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভার)মোঃ আবু নজির মিয়া , সাবেক সভাপতি আলহাজ মোঃ হজরত আলী মাষ্টার, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবীব, আব্দুর রশিদ বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক তাজ উদ্দিন সহ, উপজেলার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর