• বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪২

কাজিপুরে মৌলবাদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতা ও জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে সিরাজগঞ্জের কাজিপুরে মানববন্ধন করেছে কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।

রবিবার (২৯ নভেম্বর) দুপুর দুইটায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনের রাস্তায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা অংশ নেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের নেতৃত্বে মানববন্ধন পরবর্তী বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, আ.লীগ সভাপতি আলহাজ্ব শওকত হোসেন। 

এসময় বক্তারা বলেন, "জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে বিএনপি জামাতের মদদপুষ্ট ধর্মান্ধ মৌলবাদগোষ্ঠী জনমণে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা ভাস্কর্য ও মূর্তির পার্থক্য বোঝে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৌলবাদীদের অনেক সুযোগ সুবিধা দিয়েছেন, কিন্তু তারা নিজেদের সংশোধন করেনি। এখনও দেশের বিরুদ্ধে তারা কর্মকান্ড চালানোর চেষ্টা করছে। কিন্তু তারা জানে না যে দেশের জনগণ তাদের মিথ্যা ধর্মীয় লেবাস পরে উস্কানীমূলক কর্মকাণ্ড বরদাশত করবে না। জাতির পিতার ভাস্কর্য আমাদের দেশের একটি গৌরবময় ইতিহাসের অংশ। কোন বাধাই তা প্রতিহত করতে পাবরে না।"

এর আগে কাজিপুরের নবনির্বাচিত এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় মুঠোফোনে এই মানববন্ধনকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, উপজেলা কৃষকলীগ নেতা ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, যুবলীগ নেতা আল আমিন, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, সাবেক ছাত্রলীগ সভাপতি শাহিন আলম প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ