• শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

৬৭

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ছাত্রলীগর প্রচারণা

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা অবলম্বন ও দৈনন্দিন জীবন যাপনে কিছু পরিবর্তনের প্রয়োজনের কথা দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ী মহলে ও এলাকাবাসীকে জানালেন শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনাম।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ও উপজেলা ছাত্রলীগের এক ঝাঁক তরুণ নেতৃবৃন্দকে সাথে নিয়ে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনাম পৌর এলাকার  প্রাণকেন্দ্র দ্বারিয়াপুর ও মণিরামপুর বাজারের বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানে গিয়ে ব্যবসায়ীদের ও এলাকাবাসীর মাঝে এরূপ আহবান জানান।

সেইসাথে সাধারণ ক্রেতারা যেনো ন্যায্যমূল্যে ও সহজ লভ্যে মাস্ক পেতে পারেন সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য বাজারের প্রতিটি মাস্ক বিক্রেতাদের কাছে গিয়েও বিশেষ অনুরোধ জানান ছাত্রলীগ সভাপতি সুনাম। 

শাহজাদপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনাম বলেন, ‘ করোনা ভাইরাস নিয়ে ভয় পাওয়ার বা আতংকিত হবার কিছু নেই। ইতিমধ্যেই করোনা ভাইরাস সম্পর্কে উপজেলা প্রশাসন সচেতনতামূলক সভা করেছে।

করোনা ভাইরাস সংক্রান্ত যে কোন বিষয়ে সন্দেহের সৃষ্টি হলে জাতীয় স্বাস্থ্য বাতায়ন কেন্দ্র নম্বর ১৬২৬৩ বা শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আমিনুল ইসলাম খান নয়নের ০১৭১১-২৮০৮২৫ বা পোতাজিয়া হাসপাতালের জরুরী মোবাইল ফোন নম্বর ০১৭৩০-৩২৪৭২১ অথবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডাঃ রাজীব হাসনাত মোবাইল ফোন নম্বর ০১৭১৮-৬২৭৬৯৩ এ ফোন করতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।’

করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সচেতনতা সৃষ্টি কাজে উপজেলা ছাত্রলীগ সভাপতি মারুফ হাসান সুনামের নেতৃত্বে পৌর ছাত্রলীগ সভাপতি রানা, জেলা ও উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে রিমন, রবিন, শাওন, হৃদয়, আব্দুল্লাহসহ প্রায় ৩০/৩৫ জন ছাত্রলীগ নেতৃবৃন্দ অংশ নেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর