• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

৫৭

এমপি স্বপনের শাহজাদপুরে আগমন, জনসমুদ্রে পরিণত হয় পাইলট হাই স্কুল

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

তুরস্কে চিকিৎসা শেষে হাসিবুর রহমান স্বপন এমপি’র শাহজাদপুরে আগমন উপলক্ষে  আজ ১২ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে স্থানীয় পাইলট হাই স্কুল মাঠে এক শুভেচ্ছা বিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কে.এম হোসেন আলী হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান শফি। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার নব নির্বাচিত মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল হামিদ লাবলু, ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, সাইফুল ইসলাম, শামসুল আলম, আমিরুল ইসলাম শাহু, আবুল হোসেন, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, স্বেচ্ছাসেবকলীগ নেতা আলামিন হোসেন, ছাত্রলীগ নেতা শেখ রাসেল প্রমুখ।

অনুষ্ঠানের মধ্যমণি স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন তার বক্তব্যে বলেন, আমি আমার কিডনি প্রতিস্থাপনের জন্য তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। মহান আল্লাহ পাকের দয়ায় এবং আপনাদের দোয়ায় প্রায় ২ মাস তুরস্কে চিকিৎসাধীন থাকার পর সুস্থ্য হয়ে আবার আপনাদের মাঝে ফিরে এসেছি।

আপনারা আমার সুস্থ্যতার জন্য মসজিদ, মাদরাসা, মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া মাহফিল করেছেন। মহান আল্লাহ তা’য়ালা সে দোয়া কবুল করে আমাকে নতুন জীবন দান করেছেন। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং কান্না জড়িত কণ্ঠে বলেন, আমি যতদিন বেঁচে থাকব শাহজাদপুরবাসীর সঙ্গেই থাকব এবং জীবনের বিনিময়ে হলেও আমি আপনাদের উন্নয়নের জন্যই আজীবন কাজ করে যাব।

এদিকে, শাহজাদপুরের গণমানুষের নেতা হাসিবুর রহমান স্বপন এমপিকে এক নজর দেখা ও তার বক্তব্য শোনার জন্যে সকাল থেকেই উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লা-ওয়ার্ড থেকে হাজার হাজার মানুষ ব্যানার-ফেসটুন-বাদ্যযন্ত্রসহ মিছিল নিয়ে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জমায়েত হয়। দুপুরে হেলিকপ্টর যোগে এমপি স্বপন ঢাকা থেকে শাহজাদপুর হাই স্কুল মাঠে পৌঁছলে গোটা মাঠ জনসমুদ্রে পরিণত হয়।

এক পর্যায়ে শুভেচ্ছ বিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি বিশাল জনসভার রূপ নেয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলা। শেষে এমপি স্বপনের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর