• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

১০৫

উল্লাপাড়ায় আড়াইশ মণ পাট আত্মসাতের অভিযোগে গ্রেফতার-১

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০  

উল্লাপাড়ায় আড়াইশ মণ পাট প্রতারনামুক ভাবে আত্মসাতের অভিযোগে মোঃ ইমারত আলী(২২)কে মডেল থানা পুলিশ গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছেন । প্রায় সাড়ে ৫ লাখ টাকা মূল্যের এ পাট পুলিশ জব্দ করেছেন ।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জংলীদহ গ্রামে মোঃ ইমারত আলীর বাড়ি । সে একজন পাট ব্যবসায়ী।উল্লাপাড়া মডেল থানা সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার পাট ব্যবসায়ী সুমন সাহা গত ১৬ আগষ্ট হবিগঞ্জের মাধবপুর থানা এলাকা থেকে ২শ ৫০ মণ পাট কিনে ট্রাক যোগে যশোরের মোকামে পাঠান। এদিকে ট্রাক চালক সিলেটের শাহপরান থানার মোঃ রাজু মিয়া নির্ধারিত সময়ে এ পাট যশোরে না নেয়ায় ব্যবসায়ী সুমন সাহা বিভিন্ন এলাকায় খোজাখুজি করতে থাকেন। এ সময়ের মধ্যে ট্রাক চালক রাজু মিয়ার মোবাইল ফোন বন্ধ থাকে।

পাট ব্যবসায়ী সুমন সাহা গোপন সূত্রে জানেন, তার পাট উল্লাপাড়ার ঝিকিড়া এলাকায় মোঃ ইমারত আলীর গোডাউনে রয়েছে। তিনি উল্লাপাড়া মডেল থানা পুলিশকে বিষয়টি জানান। গত ২১ আগষ্ট সন্ধায় মডেল থানা পুলিশ ঝিকিড়া এলাকায় ইমারত আলীর গোডাউনে গিয়ে এ পাট জব্দ এবং তাকে গ্রেফতার করে । শনিবার ইমারত আলীকে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে । এ পাটের মূল্য প্রায় ৫ লাখ ৩৭ হাজার ৫শ টাকা। এ নিয়ে মডেল থানায় ইমারত আলী সহ ট্রাক চালক রাজু মিয়া ও ট্রাকটির মালিক গাজীপুরের মোঃ সেলিম মিয়াকে বিবাদী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মোশারফ হোসেন জানান, মামলার আসামী ইমারত আলী সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় এ পাট প্রতারনা পূর্বক আত্মসাৎ বিষয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং মামলার আলামত হিসেবে পাট জব্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জোড়ালো অভিযান চালানো হচ্ছে বলে জানান ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর