• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

৩১

উন্নয়নে বাধা ও দলে বিভেদ সৃষ্টিকারীদের হঠাতে হবে-তানভীর ইমাম এমপি

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

সিরাজগঞ্জ-৪, উল্লাপাড়া আসনের এমপি তানভীর ইমাম বলেছেন,ষড়যন্ত্র করে দেশের উন্নয়নে বাধা প্রদানকারী,দলে বিভেদ সৃষ্টিকারীদের ঐক্যবদ্ধভাবে হঠাতে হবে। এরা দেশের উন্নয়নের ও দলের ঐক্যবদ্ধে বড় বাধা।

তিনি বলেন, কতিপয় দলের সুবিধাবাদী নেতারা পদ পদবী হারিয়ে তৃর্ণমূল নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে নিজের স্বার্থ হাসিল করতে নেমেছে। তারা দলে বিভেদ সৃষ্টি করতে সব সময় তৎপর। এরা দেশ ও আওয়মীলীগের সকল নেতাকর্মীদের শত্রু। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকালে উল্লাপাড়া উপজেলার ১৪ টি ইউনিয়ন,ওয়ার্ড ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,এসব সুবিধাবাদী নেতাদের হাত ধরে দলের অনুপ্রবেশকারীদের সবাই চিহ্নিত করুন। এরা দলের জন্য সবচেয়ে ক্ষতিকারক।

দল থেকে ছিটকে পড়া সুবিধাবাদী নেতারা বহিরাগতদের সাথে নিয়ে দলে বিভেদ সৃষ্টি করতে চায়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। সবাই সম্মিলিতভাবে এসব ষড়যন্ত্র মোকাবেলা করে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগকে এগিয়ে নিতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নাশকতা আর আগুন সন্ত্রাসীদের প্রতিহত করে উন্নয়নের মহা সড়কে বাংলাদেশ।

দেশে হাজারর হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। সারাবিশ্ব প্রধানমন্ত্রী ও বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে। উল্লাপাড়াতেও হাজার হাজার কোটি টাকার ভৌত অবকাঠামো উন্নয়ন করা হয়েছে। উপজেলা প্রতিটি গ্রামের রাস্তা ঘাট পাকা করন,ব্রীজ কালভাট নির্মাণ,স্কুল,কলেজ,মাদ্রাসা ভবন নির্মাণ,ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। মানুষের মাঝে সরকারের এসব উন্নয়ন তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান। তিনি বলেন,এ উপজেলার প্রত্যন্ত দূর্গম এলাকাতেও এখন আধুনিক যানবাহন চলে।

উল্লাপাড়ার বিগত দিনের অপহরন,গুম,খুন,সন্ত্রাস, নাশকতাকারী হটিয়ে শান্তি ফিরিয়ে দিয়েছি। এ উপজেলার মানুষ এখন শান্তিতে বসবাস করছে। মানুষ নির্বিগ্নে রাত বিরাতে চলাচল করতে পারে। নিত্যদিন এখন আর এ উপজেলায় গুম,খুন,সন্ত্রাসের কথা শুনতে হয় না। এ উপজেলায় এখন কোন মাস্তান নেই।এখন আর কারো ঘরবাড়ি,জজমিজমা দখল হয় না।

বিগত দিনে যেটা কল্পনাও করা যেত না। মতবিনিময় সভায় উল্লাপাড়া উপজেলা আঃলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সলংগা থানা আঃলীগের সভাপতি রায়হান গফুর,উপজেলা আঃলীগের যুগ্ম আহ্বায়ক ইদ্রিস আলী,ফয়সাল কাদের রুমি, উপজেলা আঃলীগের সদস্য হাফিজুর রহমান হাফিজ,উপজেলা মহিলা আঃলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রিবলি ইসলাম কবিতা,উল্লাপাড়া পৌর আঃলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র আমিরুল ইসলাম আরজু সহ উপজেলা ১৪ টি ইউনিয়ন থেকে আগত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

তৃণমূল নেতাকর্মীরা তাদের বক্তব্য বলেন,তানভীর ইমাম এমপির নেতৃত্বে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ সু-সংগঠিত। এ উপজেলার অভূতপূর্ব উন্নয়নের স্বার্থে তারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী সুবিধাবাদী নেতাদের হটিয়ে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর