• শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

১৬৫

উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন মোহাম্মদ নাসিম: তানভীর শাকিল জয়

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

সাবেক স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদ্য প্রয়াত সদস্য মোহাম্মদ নাসিমের বিদেহী আত্নার মাগফেরাত কামনায় সিরাজগঞ্জ  সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন আওয়ামী  লীগ  ও অঙ্গ সহযোগী  সংগঠনের উদ্যোগে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । 
শুক্রবার  বিকাল ৩ টায় হাট ছোনগাছা বাজারের স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় । স্মরণ সভা ও দোয়া মাহফিলে সিরাজগঞ্জ  ছোনগাছা  ইউনিয়ন  আওয়ামী  লীগের  সভাপতি  এবং  চেয়ারম্যান  মোঃ সহিদুল আলমের সভাপতিত্বে এবং  সাধারণ  সম্পাদক  মোহাম্মদ  আলী  জিন্নাহ্ ও সাংগঠনিক  সম্পাদক লুৎফর  রহমান  আলকাছ এর যৌথ এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও  আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির  সহ সভাপতি প্রকৌশলী  তানভীর শাকিল জয়।

বিশেষ অতিথির বক্তব্যে  রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, আলহাজ্ব হাজী ইসহাক আলী, জজকোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান,পৌর মেয়র  সৈয়দ  আব্দুর রউফ  মুক্তা,যুগ্ম  সম্পাদক  আব্দুস  সামাদ, সদস্য সাহার উদ্দিন, আ.লীগের  যুগ্ম  সম্পাদিকা ড. জান্নাত আরা হেনরী,রফিকুল  ইসলাম  হিরা, মিজানুর  রহমান  দুদু, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন,  জেলা পরিষদের  সদস্য  গোলাম  রব্বানী  তালুকদার প্রমূখ।

বক্তারা বলেন, সিরাজগঞ্জ ও কাজিপুরের উন্নয়নের রূপকার মোহাম্মদ নাসিমের আকস্মিক চলে যাওয়ায় এ অঞ্চলের পাশাপাশি দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। জনপ্রিয় নেতারা কখনও মারা যান না তারা থাকে জনগণের হৃদয়ে। মহান রাব্বুল আলামিনের মেহেরবানীতে সদ্য প্রয়াত এ জননেতা বেহেস্তেও উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন ইনশাল্লাহ।

এসময় কাজিপুর উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ খলিলুর রহমান,   বাগবাটী ইউনিয়ন যুবলীগের  মোহাম্মদ  ইউসুফ আলী , ৬নং ছোনগাছা  ইউনিয়ন  যুবলীগে সভাপতি  আব্দুল্লাহ আল রিমন, সাধারণ  সম্পাদক  জাহাঙ্গীর আলম ইউনিয়ন  ছাত্র  লীগের  সভাপতি লিটন বাবু, সাধারণ  সম্পাদক  আল আমিন  উপস্থিত  ছিলেন। বিভিন্ন  ওয়ার্ড  থেকে বিশাল  মিছিল  স্মরণ  সভা  যোগ দেন। 

পরিশেষে মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করে মোহাম্মদ নাসিমের আত্নার শান্তি কমনা এবং ১ মিনিট দাঁড়িয়ে  নিরবতা  পালন করা হয়।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-১ (সদর ও কাজিপুর) আসনের এমপি মোহাম্মদ নাসিম ১৩ জুন সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর