• মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৩

ঈদ উৎসবের চেয়ে জীবন রক্ষা অতীব জরুরী: নাসিম

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২১ মে ২০২০  

ঈদ উৎসবের চেয়ে জীবন রক্ষা অতীব জরুরী মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-করোনা ভাইরাস আতঙ্ক সামনে রেখে ঈদের কোন উৎসব হতে পারে না। যদি জীবন রক্ষা করতে হয়, ঈদ মার্কেট হাট বাজার এবং বাইরে ঘোরাফেরা বন্ধ করতে হবে। গ্রামে কমবেশি সবাই স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করলেও ঢাকা এবং বড় বড় শহর গুলোতে ঈদ মার্কেটের নামে এক শ্রেণির অর্বাচিন মানুষ ঈদে কেনাকাটা ও ঘরে ফেরার প্রতিযোগিতা শুরু করেছে। এই প্রতিযোগিতা করোনা ভাইরাসকে সামাজিক পর্যায়ে ভয়ংকর দিকে ঠেলে দিচ্ছে এবং দেশ বিপর্যয়ের মুখে পড়বে।

বুধবার সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে তাঁর ব্যক্তিগত অর্থায়নে ‘ঈদ উপহার’ সেমাই, ময়দা, চিনি সহ খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত কর্মহীন শ্রমজীবি মানুষের উদ্দেশ্যে এ কথা বলেন। তিনি বলেন-শহীদ এম মনসুর আলীর পরিবার সিরাজগঞ্জ-কাজিপুরের মানুষের সুখে দুঃখে সবসময় কাছে ছিল, এখনো আছি এবং ভবিষ্যতে থাকবো। তিনি জোর দিয়ে বলেন এমন দূর্যোগের মধ্যে বারবার এলাকায় ফিরে আসছি একটি কারণে তা হল স্থানীয় প্রশাসন এবং দলের নেতাকর্মীদের সাহস যোগান এবং উৎসাহিত করার পাশাপাশি আমাদের প্রিয় জনগণকে সাহায্য সহযোগিতা করার জন্য। যতক্ষণ সুযোগ এবং মানষিক শক্তি আছে, ততক্ষণ সিরাজগঞ্জ ও কাজিপুর মানুষের জন্য কাজ করে যাব। এবারের ঈদে এই অঞ্চলের মানুষের জন্য তার ব্যক্তিগত অর্থায়নে ঈদ উপহার চিনি, ময়দা, সেমাইসহ খাদ্য সামগ্রী প্রতিটি এলাকায় পৌছে দেওয়া হচ্ছে এবং তা অব্যাহত রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর