• বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১৩ সফর ১৪৪২

৮৩

আস্থা লাইফ ইন্সুরেন্সের আনুষ্ঠানিক উদ্বোধন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট- এর সদ্য প্রতিষ্ঠিত জীবন বীমা কোম্পানি ’আস্থা লাইফ ইন্সুরেন্স’র আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ মঙ্গলবার এই জীবন বীমা কোম্পানির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। একই সঙ্গে তিনি আস্থা লাইফ ইন্সুরেন্সের একটি বীমা পলিসির প্রথম গ্রাহক হিসেবে নিবন্ধিত হন।

আস্থা লাইফ ইন্সুরেন্স- বাংলাদেশের সর্বপ্রথম জীবন বীমা কোম্পানি যা সশস্ত্রবাহিনী ও আধা সামরিক বাহিনীর সদস্যদের পাশাপাশি সাধারণ জনগণের আর্থিক ঝুঁকি নিরসন ও ভবিষ্যৎ নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য জীবন বীমার সুবিধা প্রদান করতে সংকল্পবদ্ধ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান হয়।

অনুষ্ঠানে বক্তব্যে সেনাবাহিনী প্রধান বীমা শিল্পের উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানি প্রতিষ্ঠার অনুমোদনের জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি এ প্রক্রিয়ায় সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য আই ডি আর এ কেও ধন্যবাদ জানান।

জেনারেল আজিজ আহমেদ আশা প্রকাশ করেন, আস্থা লাইফ বীমা খাতে চিহ্নিত সমস্যাগুলো দূরীকরণের সকল উদ্যোগ গ্রহণ করবে।  
সেনাবাহিনীর সুনাম, সাংগঠনিক দক্ষতা, বিশ্বস্ততা এবং স্বচ্ছতার প্রতিফলন ঘটিয়ে আস্থা লাইফ দেশের জীবন বীমা খাতকে আরও শক্তিশালী, আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্ধ পরিকর। ইতোমধ্যে ব্রিগেডিয়ার জেনারেল মো. মনিরুল গণি প্রথমবারের মত ব্যবস্থা পরিচালক হিসেবে আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে যোগদান করেছেন।

আস্থা লাইফ উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে আধুনিক জীবন মানের নিরাপত্তার সঙ্গে সংগতিপূর্ণ ও নতুন ধারার বীমা পণ্য নিয়ে আসছে। ’আস্থায় বিশ্বাস, আস্থায় ভবিষ্যৎ’- এই ব্রত নিয়ে গ্রাহক সেবার সর্বোচ্চ মান সুনিশ্চিত করে আস্থা লাইফ গ্রাহকদের স্বচ্ছতার সাথে অবিরাম বীমা সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর