• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আজ কামারখন্দে উপজেলা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

আজ কামারখন্দ উপজেলায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের বিষয়ে নিয়ে গত ২৬ জানুয়ারী (ভারপ্রাপ্ত) এ্যাডঃ কে.এম হোসেন আলী হাসান সভাপতিত্বে  জেলা আওয়ামীলীগ এর বর্ধিত সভায় জেলা, উপজেলা ও ইউনিয়নসহ তৃণমূল নেতাদের সঙ্গে আলোচনা করে দীর্ঘ ৮ বছর পর অদ্য শনিবার (১৩ ফেব্রুয়ারী) সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়। 

ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা আগে থেকেই তৃণমূল নবীন-প্রবীণ নেতাদের মধ্যে আনন্দ-উৎসব বিরাজ করছে। ভোটারদের ভোট দেওয়ার  মাধ্যমে নতুন নেতৃত্ব দিতে সাংগঠনিক কার্যক্রম আরো জোড়ালো করতে বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযোদ্ধার চেতনাকে বিশ্বাসী  এবং প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে  সকল শ্রেণীর নেতাকর্মীরা।

কে হবে নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক? এই নিয়ে কামারখন্দ উপজেলা চারটি ইউনিয়নের বিভিন্ন হাঁট-বাজার, চায়ের দোকানে চলছে  আলোচনা।

ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠকে সাজানো হয়েছে। কড্ডা থেকে কামারখন্দ উপজেলার মেইন রাস্তা গুলোতে বিভিন্ন ধরনের গেইট করা হয়েছে।  ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন আব্দুল মতিন চৌধুরী (সভাপতি, উপজেলা আওয়ামীলীগ), মোঃ

সেলিম রেজা (সহ-সভাপতি, উপজেলা আওয়ামীলী) মোঃ মকবুল হোসেন (সহ-সভাপতি, উপজেলা আওয়ামীলীগ),  মোঃ আনোয়ার হোসেন খাঁন (সাংগঠনিক সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ) মোঃ রেজাউল করিম রাজা (শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ)

সাধারণ সম্পাদক পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন মোঃ আনোয়ার হোসেন সেখ, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান, ৩নং জামতৈল ইউনিয়ন পরিষদ,  মোঃ কামরুল হাসান আমিনুল, যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ ও সদস্য, জেলা পরিষদ, সিরাজগঞ্জ, মোঃ সেলিম রেজা সেলিম, দপ্তর সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ ও ভাইস চেয়ারম্যান, কামারখন্দ উপজেলা পরিষদ, মোঃ আশরাফুল সাঈদী হীরা, আহ্বায়ক কমিটির সদস্য, উপজেলা আওয়ামী যুবলীগ

এদিকে আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডঃ হাসান মাহমুদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও মাননীয় মন্ত্রী তথ্য মন্ত্রণালয়। উদ্ভোধক এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সভাপতি, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ। প্রধান বক্তা আব্দুস ছামাদ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ। 

বিশেষ অতিথি হিসেব উপস্থিত থাকবেন এস এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত, ডাঃ বেগম রোকেয়া সুলতানা, স্বাস্থ্য বিষয় সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, অধ্যাপক মেরিনা জাহান কবিতা, কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, এমপি, ৬৩ সিরাজগঞ্জ সদর-কামারখন্দ, প্রকৌ: তানভির শাকিল জয় এমপি, সদস্য, জেলা আওয়ামীলীগ ও সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ সহ প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ