বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

১০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি মুন্না

১০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি মুন্না

মহামারি করোনাভাইরাসের (কোভিড ১৯) ভয়াল থাবায় আতঙ্কে গৃহবন্দি সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) নির্বাচনী এলাকার গরিব-দুঃখী ও অসহায় ১০ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। রবিবার সকালে সদর উপজেলার কাওয়াখোলা ইউনিয়ন ও পৌর এলাকার অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এ সময় ডা. মুন্না শহরে ও ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে হেঁটে ছিন্নমূল ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। পরে দুপুরে শহরের এসএস রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়, সয়দাবাদ ইউনিয়ন ও বিকালে কামারখন্দ উপজেলায় পৃথক পৃথকভাবে অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি কেএম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন প্রমুখ।

এ সময় করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন উল্লেখ করে অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) ভয়াল থাবায় গৃহবন্দি সিরাজগঞ্জ-২ নির্বাচনী এলাকার গরিব-দুঃখী ও অসহায় ১০ হাজার পরিবারের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে ও সরকারিভাবে চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই