শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১০৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার দিচ্ছেন বসুন্ধরা চেয়ারম্যান

১০৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার দিচ্ছেন বসুন্ধরা চেয়ারম্যান

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে ১০ হাজার ৫শ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী মানিকগঞ্জ ও এর আশপাশের এলাকাগুলোতে এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে।

শুক্রবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) থেকে আশপাশের সাতটি ওয়ার্ডের গরিব ও দুস্থদের জন্য উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এসব ওয়ার্ডের কাউন্সিলর ও প্রতিনিধিরা উপহার সামগ্রী গ্রহণ করেন। পূর্বপরিকল্পিত তালিকা অনুযায়ী পরবর্তীকালে তারাই এগুলো বিতরণ করবেন বলে জানা যায়।

বসুন্ধরা চেয়ারম্যানের পক্ষে আইসিসিবির প্রধান পরিচালন কর্মকর্তা এমএম জসীম উদ্দিন কাউন্সিলরদের হাতে ঈদ উপহার সামগ্রীগুলো তুলে দেন। 

এ সময় জসীম উদ্দিন বলেন, এগুলো আমাদের চেয়ারম্যান স্যারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী। আইসিসিবির কর্মকর্তারা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে খাবারগুলো প্যাকেজিং করছে। ইতোমধ্যে প্রায় ৬০ হাজার প্যাকেট করোনার শুরুর সময় থেকে গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। 

‘এবার ঈদ সামনে রেখে ১০ হাজার ৫শ প্যাকেটের ব্যবস্থা করা হয়েছে। আজ  এখান থেকে আশপাশের কাউন্সিলরদের মাধ্যমে সাড়ে তিন হাজারের বেশি প্যাকেট দেওয়া হচ্ছে সেসব ওয়ার্ডের দুস্থ ও গরিব মানুষদের জন্য।’

সংশ্লিষ্টরা জানান, প্রতিটি ঈদ উপহার প্যাকেটে রয়েছে তেল ১ লিটার, চিনিগুঁড়া চাল ২ কেজি, মিনিকেট চাল ৩ কেজি, আটা ২ কেজি, সেমাই ১ প্যাকেট এবং চিনি ১ কেজি।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর