বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ শিয়ালকোল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিরাজগঞ্জ শিয়ালকোল ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিরাজগঞ্জ সদর উপজেলার ৪নং শিয়ালকোল ইউনিয়ন পরিষদের ২০২০- ২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। এতে ৩ কোটি ৯৭ লাখ ৩৪ হাজার ৮১৩ টাকা আয়, ৩ কোটি ৯৬ লাখ ৭০ হাজার ৩১৩/টাকা আনুমানিক ব্যয় এবং ৬৪,৫০০/-টাকা উদ্বৃত্ত ধরে উক্ত উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

রোববার (৩০মে) সকাল ১১ টায় অত্র ইউনিয়ন পরিষদ হলরুমে সীমিত পরিসরে আয়োজিত অনাড়ম্বর এক উন্মুক্ত বাজেট অধিবেশনে চেয়ারম্যান মোঃ আব্দু্ল মান্নান সেখ এর নির্দেশে ইউনিয়ন পরিষদের সচিব মোঃজুবায়ের হোসেন ঐ বাজেট ঘোষণা করেন।

উক্ত বাজেটে স্বাস্থ্য, শিক্ষা,কৃষি, পানি সরবরাহ, ভৌত অবকাঠামো, মানব সম্পদ উন্নয়ন, প্রাকৃতিক সম্পদ,দুর্যোগ ও ত্রান ব্যবস্থা, ক্রীড়া ও সংষ্কৃতি, দারিদ্র্য বিমোচন, পয়ঃ নিস্কাশন সহ বিভিন্ন খাতকে প্রাধান্য দেয়া হয়।

ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান সেখ তার বক্তব্যে বলেন, ‘করোনা ভাইরাস’ ক্রান্তিকালে গৃহীত পদক্ষেপের একটি চিত্র তুলে ধরেন। বিভিন্ন মানুষের পাশে দাঁড়াতে তিনি তাঁর ব্যক্তিগত প্রয়াসও অব্যাহত রেখেছেন বলে জানান। আর বাজেটের জন্য সর্বমহলের সহযোগিতা, ভালোবাসা প্রত্যাশা করেন।

এসময় বাজেট অনুষ্ঠানে, আলোচনা করেন, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন তালুকদার এসময় শিয়ালকোল ইউপি’র সদস্য ছানোয়ার হোসেন, মমতাজ আলী,জামাল উদ্দীন, আতাউর রহমান, আজাদুল ইসলাম, আব্দুল মতিন খন্দকার, শাহজাহান আলী, কায়সার আহম্মেদ স্বপন, হাফিজুর রহমান রোজি বেগম, মুন্নি বেগম, সূবর্ণা খাতুন, হিসাব সহকারি মোঃ ইনামুল হক, উদ্যোক্তা/পরিচালক মোঃ ইউসুফ আলী, উদ্যোক্তা শাহাদৎ হোসেন, গ্রাম আদালত সহকারি ফরিদুল ইসলাম ফরিদ সহ সাংবাদিকবৃন্দ,নারী নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবির মানুষ, স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের অনেকেই উপস্হিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর