শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ বন্যার্তদের মাঝে ঢেউটিন, চাউল ও শুকনো খাবার বিতরণ

সিরাজগঞ্জ বন্যার্তদের মাঝে ঢেউটিন, চাউল ও শুকনো খাবার বিতরণ

সিরাজগঞ্জ সদর উপজেলার ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে বন্যায় নদী ভাংগনে ক্ষতি গ্রস্হদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার মিলনায়তনের সন্মুখ হতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায়, সম্বলহীন, বাস্তুহারা, দরিদ্র ছোনগাছা ইউনিয়নের ২৮টিপরিবারের মধ্যে দুইবান করে ঢেউ টিন বিতরণ করা হয়েছে।

এছাড়াও সয়দাবাদ, কালিয়াহরিপুর, রতনকান্দি, ছোনগাছা, কাওয়াকোলা, খোকসাবাড়ী ও মেছড়া এই সাতটি ইউনিয়নের বানভাসী দুঃস্থ, ৬ হাজার পরিবারের মধ্যে ৬০ মেট্রিক টন চাউল, ৫৮০ প্যাকেট শুকনো খাবার, ১২৩ প্যাকেট শিশু খাদ্য এবং ২০০ বস্তা গো- খাদ্য বিতরণের প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজউদ্দিন, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মোঃআব্দুর রহিম, সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান এস,এম, নাসিম রেজা নূর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা প্রমুখ ।

ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সদর উপজেলার নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। সার্বিক ব্যবস্থাপনায় উপজেলা দূর্যোগ ও ত্রাণ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল হক, অফিস সহকারী মোঃ রাকিব সহ অন্যান্য কর্মচারিগণ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, ছোনগাছা ইউনিয়নে যমুনানদী ভাংগনে বন্যায় ক্ষতিগ্রস্থ ২৮টি পরিবার মধ্যে ঢেউ টিন বিতরণকালে অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সহিদুল আলম, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জহুরুল ইসলাম, ইউনিয়ন আঃ লীগের সাধারণ সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই