শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ ডিসিকে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশনের ত্রান হস্তান্তর

সিরাজগঞ্জ ডিসিকে নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশনের ত্রান হস্তান্তর

করোনাভাইরাস প্রাদুর্ভাবের ফলে- সিরাজগঞ্জের জেলাপ্রশাসক (ডিসি) ড. ফারুক আহাম্মদ এর কাছে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র, পাঁচশত প্যাকেট খাদ্য সামগ্রী ত্রাণ হস্তান্তর করেছে ।

গতকাল (২০ এপ্রিল) বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে একটি ট্রাক ভর্তি করে নর্থ -ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোঃ লিঃ সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী হারুনার রশীদ উক্ত ত্রান হস্তান্তর করেন। এবং তিনি বলেন, পাওয়ার জেনারেশন কোং লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী খোরশেদ আলম স্যারের নির্দেশনায় – করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে- কর্মহীন, দিনমুজুর, গরীব, দুঃস্হ ও অসহায় মানুষদের জন্য এ খাদ্যসামগ্রী হস্তান্তর।

এসময় অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোঃ ফিরোজ মাহমুদ, নর্থ -ওয়েস্ট পাওয়ার জেনারেশ কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের তত্ত্বাবধায়ক (প্লান ম্যানেজার) প্রকৌশলী শফিকুল ইসলাম, প্রকৌশলী শ্যামল কুমার দাস, প্রকৌশলী আসাদ হালিম সহ সিরাজগঞ্জের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।

এর আগে সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের পূর্নবাসন এলাকা সহ কয়েকটি স্হানে দুই শতাধিক কর্মহীন, গরীব, অসহায় ও দুঃস্হদের মাঝে নর্থ পাওয়ার জেনারেশন কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রে’র প্রধান প্রকৌশলী হারুনার রশীদ নিজ হাত ত্রান সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী প্রতি প্যাকেট ছিলো জন পরিবারে ভালমানের চাউল -১০ কেজি, মসূর ডাউল -৩ কেজি, আলু-৩ কেজি, পিয়াজ -১ কেজি, লবণ -১কেজি প্যাকেট, সয়াবিন তেল -১ লিটার ও হাত ধোয়ার জন্য ২ টি সাবান।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই