মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর নির্বাহী কমিটির সভা

সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর নির্বাহী কমিটির সভা

বাংলাদেশ স্কাউট সিরাজগঞ্জ জেলার ব্যবস্থাপনায় শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষ, জেলা প্রশাসকের কার্যালয়ে  সিরাজগঞ্জ জেলা স্কাউটস এর নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক ও সভাপতি বাংলাদেশ স্কাউটস সিরাজগঞ্জ জেলা জনাব ড. ফারুক আহম্মদ। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সহ-সভাপতি বাংলাদেশ স্কাউটস সিরাজগঞ্জ জেলা জনাব মোঃ ফিরোজ মাহমুদ (উড ব্যাজার), জেলা স্কাউটস এর  সম্পাদক সরকার ছানোয়ার হোসেন (এল টি), সহ-সভাপতি আবু তাহের মিয়া (এল টি), বাংলাদেশ স্কাউটস এর সহকারী পরিচালক (পাবনা-সিরাজগঞ্জ) জনাব মোঃ রাজিব আহমেদ, সহকারী কমিশনার জনাব খালেকুজ্জামান খান (এ এল টি) সহ নির্বাহী কমিটির সকল সদস্য বৃন্দ।

সভার শুরুতে বিগত কার্যনির্বাহী সভার কার্যবিবরণী পাঠ করা হয় ও অনুমোদন দেওয়া হয়। জেলা স্কাউট ভবন এর  কাজ সম্পূর্ণ করা এবং জেলা স্কাউটস এর  ট্রেনিং প্রোগ্রাম বাস্তবায়নের জন্য উপকরণ সামগ্রী ক্রয়, শতভাগ অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করা এবং স্কাউট মার্কেট তদারকির জন্য একটি উপকমিটি গঠন করার বিষয়ে আলোচনা হয়।

সভা শেষে সিরাজগঞ্জ জেলায় নব্য ৩ জন ( অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সহ-সভাপতি বাংলাদেশ স্কাউটস সিরাজগঞ্জ জেলা জনাব মোঃ ফিরোজ মাহমুদ, ও শাহজাদ পুর উপজেলা স্কাউট এর কমিশনার , ও ইউনিট লিডার ১ জন)  উডব্যাজ অর্জনকারীদের স্কার্ফ, বিট ও সনদপত্র তাদের হাতে তুলে দেওয়া হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর