শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে হতদরিদ্রের মাঝে চেক বিতরণ করেন - এমপি মুন্না

সিরাজগঞ্জে হতদরিদ্রের মাঝে চেক বিতরণ করেন - এমপি মুন্না

সিরাজগঞ্জে ক্যান্সার ও কিডনিসহ ৬টি মারাত্মক রোগের চিকিৎসা সহায়তায় আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।  এ উপলক্ষে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরের দিকে সিরাজগঞ্জ  জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়তে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতাসহ হতদরিদ্র মানুষের চিকিৎসাসেবা প্রদানে আর্থিক অনুদান প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় জেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ১০ জন হতদরিদ্রদের মাঝে চিকিৎসাসেবা নিশ্চিত করতে আর্থিক অনুদানের ৫০ হাজার টাকার চেক সুবিধাভোগীদের হাতে তুলে দেয়া হয়।

তৃণমূল পর্যায়ে হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী এ পদক্ষেপ গ্রহণ করেছেন। অসহায় মানুষের চিকিৎসাসেবায় সহায়তা করতে নগদ অর্থ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহবান জানান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌরসভার প্যানের মেয়র-১ আ’লীগ নেতা হেলাল উদ্দিন, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক তৌহিদুল ইসলাম, সহকারী উপ-পরিচালক মতিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু প্রমুখ। জেলায় পর্যায়ক্রমে ২৩৭ জন হতদরিদ্রদের মাঝে নগদ ৫০ টাকার চেক প্রদান করা হবে। এ সময় রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই