শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে লকডাউন কার্যকর করতে তৃতীয়দিনে কঠোর অবস্থানে ছিলো পুলিশ

সিরাজগঞ্জে লকডাউন কার্যকর করতে তৃতীয়দিনে কঠোর অবস্থানে ছিলো পুলিশ

সিরাজগঞ্জে করোনা ভাইরাস রোধে লকডাউনের কঠোর অবস্থানে পুলিশ। এ লকডাউনের তৃতীয়দিনে জেলা শহরের বিভিন্ন সড়কে বাঁশ ও দড়ি দিয়ে ব্যারিকেড দেয়া হয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল থেকে শহরে রিক্সা, ভ্যানসহ ছোটখাট যানবাহন চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে। শহরের বড় বাজার এলাকা, পৌরসভা রোড ও মুজিব সড়কে যান চলাচল সম্পূর্ণ বন্ধ করে দেয়া হয়েছে। তবে পণ্যবাহী পরিবহন ও জরুরি সেবার যানবাহন চলাচল করছে। জেলা শহরের ভেতরের বিভিন্ন সড়কে মুভমেন্ট পাশ ছাড়া কাউকে চলাচল করতে দেয়া হচ্ছে না।

বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বসানো হয়েছে চেকপোস্ট। বড়পুল, মুক্তিযোদ্ধা রোড, খেদন সর্দার মোড়, জুবিলী বাগান, পুরাতন পোস্ট অফিস ও কলেজ রোডসহ গুরুত্বপূর্ণ সড়কগুলোতে বাঁশ ও দড়ি দিয়ে ব্যারিকেট দেয়া হয়েছে। এসব সড়কে টহল পুলিশ দায়িত্ব পালন করছে।

এরআগে কঠোর লকডাউন সিরাজগঞ্জে কিছুটা ঢিলে-ঢালাভাবেই শুরু হয়। তবে শুক্রবার সকাল থেকে পুলিশ কড়া নজরদারিতে কঠোর লকডাউন বাস্তবায়নে হিমশিম খাচ্ছে।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম আলোকিত বাংলাদেশকে বলেন, লকডাউনে সরকার ঘোষিত ১৩ দফা বাস্তবায়নে পুলিশ আরো কঠোর অবস্থান নিয়েছে। এজন্য জেলা উপজেলা শহরসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে এ কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা জানান, লকডাউন ও স্বাস্থ্যবিধি মানতে জেলায় ১০/১২টি ভ্রাম্যমাণ আদালত কাজ করছেন এবং স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে জরিমানাও করা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই