বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে মাদক কারবারি ও ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে মাদক কারবারি ও ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জ সদর এবং সলঙ্গায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ ০২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।  শুক্রবার (০৯ এপ্রিল) বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সায়দাবাদ মোড়ের উত্তর পার্শ্বে বাঁশের হাট রেল লাইন সংলগ্ন বালির মাঠের উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

এ সময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল এবং নগদ ১,০০০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ মাজেদুল ইসলাম (৩০), পিতা- মোঃ আজাহার মন্ডল, সাং- রাজাপুর দক্ষিণপাড়া, থানা- বেলকুচি, জেলা- সিরাজগঞ্জ।

অন্যদিকে একই দিন সন্ধ্যায় গোপন সাংবাদের ভিত্তিতে  স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ দত্তকুশায় অভিযান চালিয়ে ০১ জন ছিনতাইকারীকে আটক করা হয়। 

এছাড়াও তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল, ০১ টি বার্মিজ চাকু, ০১ টি লোহার নোস প্লাশ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল সরকার (১৯), পিতা মোঃ সাইফুল ইসলাম সরকার, সাং- চরিয়াশিকার উত্তর পাড়া থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ। পরবর্তীতে আসামীদ্বয়ের মামলা দায়ের করে জব্দকৃত আলামত সহ নিকটতম থানায় হস্তান্তর করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর