বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে প্রাঃ বিদ্যালয় সহঃ শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

সিরাজগঞ্জে প্রাঃ বিদ্যালয় সহঃ শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

সিরাজগঞ্জ জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) সকালে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আমিনুর ইসলাম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না (এমপি) তিনি বলেন, সোনার বাংলা গড়ে তুলতে বর্তমান সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে শিক্ষা, স্বাস্থ্য, উন্নতি করণ সহ বাল্যবিবাহ, মাদক, জঙ্গি প্রতিরোধে সকলকে সচেতন হয়ে কাজ করতে হবে।

বিশেষ করে প্রাথমিক শিক্ষার মান কে আরও উন্নত করতে প্রতিটি শিক্ষকদের শিক্ষার্থীর মাঝে আদর্শিক জ্ঞান, অর্জন করতে পারে, সেই দায়িত্বশীলতা নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মাদ শামছুদ্দীন মাসুদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান ।

এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর প্যানেল মেয়র ও প্রেসক্লাবে সভাপতি হেলাল উদ্দিন সহ জেলার ৯ টি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ ও বিভিন্ন জেলা থেকে আসা সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সম্মেলনে অংশ গ্রহণ করেন।

আলোচনা সভার শেষে জেলার প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও কেন্দ্রীয় নেতাদের সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে পুণরায় নির্বাচন করেন সভাপতি আমিনুর ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা কে। পরবর্তী তিন বছরের জন্য ১১১ সদস্যবিশিষ্ট সিরাজগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়। পূর্ণ কমিটি পরবর্তীতে ঘোষনা করা হবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর