বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জের মালশাপাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জের মালশাপাড়ায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সিরাজগঞ্জ  পৌর সভার ১৫ টি ওয়ার্ডের দুঃস্হ পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিরাজগঞ্জ  অতিরিক্ত  জেলা ও দায়রা জজ ১ম আদালতের অতিরিক্ত  পি.পি এবং পৌর  আওয়ামী লীগের  যুগ্ন-সম্পাদক  এ্যাডঃ ওয়াছ করনী লকেট ।

রবিবার (১৮ এপ্রিল)  বাদ যহর  মালশাপাড়ায় তার নিজস্ব  বাসভবনে  প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে খাদ্য  সামগ্রী  তুলে দেন তিনি। 

খাদ্য  সামগ্রী  বিতরণ শেষে আগামী  পৌর আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক  পদ প্রত্যাশী এ্যাডঃ ওয়াছ করনী  লকেট  বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক মহামারি। এই মহামারী থেকে বাঁচতে বেশি বেশি সচেতনতা প্রয়োজন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করছেন। আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশের মানুষ না খেয়ে কষ্ট পাবে না। তাই  দুঃস্হ মানুষের  কথা  চিন্তা করে আজ ১৫ টি ওয়ার্ড এর প্রত্যেক ওয়ার্ডে  ৫০ কেজি চাউল,৫ কেজি ডাল,১০ কেজি আলু দিচ্ছি ।

এতে কিছুটা হলে মানুষের  উপকারে আসবে। ইতিপূর্বে প্রথম  লকডাউন ঘোষণা  পর করোনা ভাইরাস  মোকাবেলায় মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার,সাবান, জনসচেতনতা  বৃদ্ধিতে প্রচার ও প্রচারণা করেছি। তিনি আরও  বলেন, মানুষের  কল্যাণে এবং  বাংলাদেশ  আওয়ামী লীগের এক জন কর্মী হিসেবে সংগঠনের নেতা কর্মীদের  পাশে থেকে কাজ করা ইচ্ছা  ব্যক্ত করেন । যতদিন  লকডাউন থাকবে ততদিন  দুঃস্হ মানুষের জন্য  আমার প্রচেষ্টা  অব্যহত থাকবে  ইনশাআল্লাহ । 

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর