শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সলঙ্গায় ৩ ঔষধ ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

সলঙ্গায় ৩ ঔষধ ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

সিরাজগঞ্জের সলঙ্গায় তিন অসাধু ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। রোববার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এম এম এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা বাজারে বেশ কয়েকটি ঔষধের দোকানে অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (ভূমি)  সুবীর কুমার দাস এবং ড্রাগ সুপার শেখ আহসান উল্লাহ, সিরাজগঞ্জ এর তত্ত¡াবধানে মেয়াদ উর্ত্তীণ, অনিবন্ধিত, চিকিৎসকের সেম্পল বিপুল পরিমাণ ঔষধ জব্দ করা হয়। এ সকল অবৈধ ঔষধ ফার্মেসীতে রাখার অপরাধে উপস্থিত এক্সজিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (ভূমি)  সুবীর কুমার দাস এর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করা হয়।

অর্থদন্ডে দন্ডিত ব্যক্তিরা হলেনঃ সলঙ্গা বাজারের সালেহা মেডিকেল হলের মোঃ ময়নুল হক (৩৫) কে ৫০ হাজার টাকা,  সেবা মেডিকেল হল এর মোঃ শহিদুল ইসলাম (৩০) কে ৫ হাজার টাকা ও মোঃ নূর মেডিকেল হক এর জাহিদুল ইসলাম (২৫) কে ২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, এসকল ফার্মেসি হতে রেজিস্ট্রার বিহীন ঔষধ ২৬১৪ পিস, সেম্পল ঔষধ ৫৫৫ পিস এবং মেয়াদ উর্ত্তীণ ঔষধ ৪৪৪ পিস জব্দ করা হয়, টাপেন্ডাডোল ঔষধ ১৭৮ পিস এবং ইমিটেড ঔষধ ৩৩ পিস। উল্লেখিত ব্যক্তিদের ঔষধ আইন ১৯৪০ সালের ১৮ (ক এবং গ) এবং ২৭ ধারায় সর্বমোট ৫৭ হাজার জরিমানা করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই