বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে এস‌এসসি ২০০২ ফ্রেন্ডস এসোসিয়েশনের ঈদ উপহার বিতরণ

শাহজাদপুরে এস‌এসসি ২০০২ ফ্রেন্ডস এসোসিয়েশনের ঈদ উপহার বিতরণ

সিরাজগঞ্জের শাহজাদপুরে "শাহজাদপুর পাইলট এস‌এসসি ২০০২ ফ্রেন্ডস এসোসিয়েশন" কর্তৃক গরিব দুঃস্থ অসহায় ও বন্যাদূর্গত ২৫০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৩১জুলাই) শাহজাদপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৮:৩০ মিনিটে "শাহজাদপুর পাইলট এস‌এসসি ২০০২ ফ্রেন্ডস এসোসিয়েশন" কর্তৃক এক অনুষ্ঠানের মাধ্যমে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীতে রয়েছে চাউল, আলু, তেল, চিনি, লবণ, চিড়া, সেমাই, আটা ও করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সাইফুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে ছিলেন সহকারী কমিশনার ভূমি জনাব মাসুদ হোসেন। এছাড়াও অবসরপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে ছিলেন জনাব সমিরন চন্দ্র সরকার, জনাব আব্দুল মজিদ, জনাব আব্দুল হাই, আনোয়ার হোসেন ও দীপক কুমার।

সাবেক ছাত্র আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে "শাহজাদপুর পাইলট এস‌এসসি ২০০২ ফ্রেন্ডস এসোসিয়েশন" সংগঠনটিতে আরো উপস্থিত ছিলেন তানভির হাসান অপু, রানা, শোহেল রানা নিউটন, কামাল, আহমেদ কাজল, রাজীব আহমেদ রাসেল, ফারুক হাসান কাহার, শামসুজ্জোহা শাওন, হাসান মাহমুদ, রাজিব, মেহেদী হাসান সজীব, জামিল সরকার, আরিফুল ইসলাম আরিফ, হোসেন নুরুজ্জামান, হোসনে আরা জাহান, নয়ন বিশ্বাস, সবুজ, বাপ্পী, রনি, লোকমান, আনোয়ার, আক্তার, ফয়সাল প্রমূখ।

উল্লেখ্য "এস‌এসসি ২০০২ ও এইচএসসি ২০০৪" নামে ফেসবুক গ্রুপের মাধ্যমে সারাদেশের এই শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিভিন্ন সামাজিক ও মানবিক সহায়তা কার্যক্রম পরিচালিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই