মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-আয়ারল্যান্ডের পিছু ছাড়ছে না করোনা

বাংলাদেশ-আয়ারল্যান্ডের পিছু ছাড়ছে না করোনা

একমাত্র চারদিনের ম্যাচটা কোনোপ্রকার বাধাবিপত্তি ছাড়াই খেলতে পেরেছিল বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস। কিন্তু ওয়ানডে সিরিজের শুরুতেই যেন বদলে গেল সব। বারবার হানা দিচ্ছে করোনা।

দুই দলের খেলোয়াড়দের মধ্যে কাউকে সংক্রমিত করতে না পারলেও, ম্যাচ নিয়ে একপ্রকার অনিশ্চয়তা ঠিকই তৈরি করে দিচ্ছে প্রাণঘাতী এ ভাইরাস। যে কারণে এবার তৃতীয় ম্যাচটি পিছিয়ে গেল দুই ঘণ্টা।

গত শুক্রবার করোনাভাইরাসের ভুল ফলাফলের কারণে ৩০ ওভার খেলার পর পরিত্যক্ত হয়ে গেছে বাংলাদেশ ইমার্জিং ও আয়ারল্যান্ড উলভসের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। জানানো হয়েছিল, আয়ারল্যান্ডের অলরাউন্ডার রুহান প্রিটোরিয়াস করোনাভাইরাসে আক্রান্ত।

কিন্তু একদিন পরই জানা যায়, আসলে করোনা পরীক্ষার ফলে ভুল ছিল, রুহান করোনা আক্রান্ত নন। তাই যথাসময়েই মাঠে গড়ায় দ্বিতীয় ওয়ানডে। যেখানে ৯০ রানের ইনিংস খেলেন রুহান। তবে বাংলাদেশ পায় ৪ উইকেটের রোমাঞ্চকর জয়।

এক ম্যাচ পর আজ (মঙ্গলবার) আবার সেই করোনার বাধা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন স্থানীয় এক সাপোর্ট স্টাফ। যিনি আয়ারল্যান্ড উলভস দলের দেখভালের দায়িত্বে ছিলেন। ফলে অনিশ্চয়তার মুখে পড়ে গিয়েছিল আজকের তৃতীয় ম্যাচটি।

তবে প্রথম ম্যাচের মতো পরিত্যক্ত করা হয়নি আজকের ম্যাচটি। সেই সাপোর্ট স্টাফের কাছাকাছি যাওয়া সকলের পুনরায় পরীক্ষা করা হয়েছে। সেখানে সবার ফল নেগেটিভ আসায় ম্যাচ পরিত্যক্ত করা হয়নি।

বরং নির্ধারিত সময়ের চেয়ে দুই ঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে। অর্থাৎ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি সকাল ৯টায় শুরুর কথা থাকলেও, এখন শুরু হবে বেলা ১১টায়।

প্রথম দুই ম্যাচে ফ্লাডলাইট ব্যবহার হয়নি। তবে আজ দুই ঘণ্টা পেছানোয় ফ্লাডলাইট ব্যবহার করা হবে বলে এক সংবাদ বিবৃতিতে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই