শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বঙ্গমাতার আত্মত্যাগের বার্তা আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে

বঙ্গমাতার আত্মত্যাগের বার্তা আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিব জাতির পিতা বঙ্গবন্ধুর পাশে থেকে শুধু তাঁকে সাহস, অনুপ্রেরণা আর শক্তি যোগাননি; তিনি তাঁর সমস্ত মন প্রাণ ও হৃদয় দিয়ে এদেশের মানুষের সেবা করে গেছেন। এই মহিয়সী নারীকে শুধু স্মরণ নয়, তাঁকে অনুসরণও করতে হবে এবং আগামী প্রজন্মের মাঝে এসব ত্যাগ ও দেশপ্রেমের বার্তা ছড়িয়ে দিতে হবে।

শনিবার (০৮ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে পক্ষাঘাতগ্রস্ত, দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ৫৪টি সেলাই মেশিন ও ২০ অসহায় মানুষকে আর্থিক সহায়তা বিরতণকালে তিনি এসব কথা বলেন।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংরক্ষিত নারী সাংসদ ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, অতিরিক্ত জেলা প্রশাসন ফিরোজ মাহমুদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা প্রমুখ।

করোনাকাল ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে ডাঃ মিল্লাত এমপি বলেন, সরকারের পাশাপাশি তাঁদের এই সহযোগিতা অসহায় মানুষকে এ বিপদ কাটিয়ে উঠতে প্রেরণা ও শক্তি যোগাবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই