শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নাই

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নাই

বঙ্গবন্ধুর আদর্শের মৃত্যু নাই। তাঁর আদর্শের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুজিব আদর্শের সৈনিকরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে সেবা দিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।

রবিবার বিকালে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব শহীদ সবার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

জুনাইদ আহমেদ পলক বলেন, করোনা সংক্রমণের মধ্যেও আওয়ামী লীগের অনেক নেতাকর্মী মানুষদের সেবা দিতে গিয়ে নিজের জীবন উৎসর্গ করেছেন। ইতোমধ্যে মারা গেছেন অনেক ত্যাগী নেতা, এমপি ও মন্ত্রী। তারপরও থেমে নেই মুজিব সৈনিকদের মানবসেবা।

বর্তমানে দেশ বন্যা কবলিত। হাজার হাজার মানুষ পানিবন্দি। তাদের জীবণ দুর্বিসহ। এমন পরিস্থিতিতেও বঙ্গবন্ধুর সৈনিকরা জনগণের পাশে আছে। রাত-দিন কাজ করে অসহায়দের হাতে খাবার পৌঁছে দেওয়া থেকে শুরু করে নিশ্চিত করছে সব ধরনের সেবা।

প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি। তার কন্যার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তৃতীয় অর্থনৈতিক বিপ্লব শেখ হাসিনার নেতৃত্বে করতে আমরা প্রস্তুত দাবি করে পলক বলেন, এই দেশ আর দেশের মানুষের সত্যিকারের উন্নয়ন ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। তাই বঙ্গবন্ধুর আদর্শকে বাঁচিয়ে রাখতে হলে তার মতো কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই