শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নাসিমের স্মরণে কাজিপুর ইউনিয়ন আ:লীগের দোয়া মাহফিল

নাসিমের স্মরণে কাজিপুর ইউনিয়ন আ:লীগের দোয়া মাহফিল

সিরাজগঞ্জের কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ কর্তৃক বুধবার দুপুরে প্রয়াত জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি’র স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল মেঘাই ই ইউ আই উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত স্বরণসভায় মোহাম্মাদ নাসিমের রাজনৈতিক জীবন নিয়ে স্মৃতিচারন করেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টি এম আতিকুর রহমান (নান্নু), উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, ছাত্রলীগ সাধারণ স¤পাদক আবু সায়েম তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ স¤পাদক আমিনুল ইসলাম, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ স¤পাদক আব্দুল মতিন মাস্টার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান ইমন।

মোনাজাতে অংশগ্রহন করেন ভাইস-চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ স¤পাদক জিয়াউর রহমান স্বাধীন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সরকারি এম মনসুর আলী কলেজ সাবেক জিএস মুকিত তালুকদার প্রমুখ। ইউনিয়ন যুবলীগ সভাপতি ইফতেখার সোহেল র›জুর সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা আসাদুল ইসলামের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ। পাইকরতলী দক্ষিনপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা হারুল-অর-রশিদের আবেদীনের দোয়া ও মোনাজাত পরিচালনার মাধ্যমে মোহাম্মাদ নাসিমের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিলটি শেষ হয়।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই