শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ধর্মে-কর্মে মনোযোগী ববি

ধর্মে-কর্মে মনোযোগী ববি

দেশে করোনাভাইরাসে সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকতে বলছেন সরকার। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সাধারন মানুষকে সচেতন করছেন শোবিজের অনেক তারকাই। একইসঙ্গে ঘরবন্দী জীবনে কী করছেন তারকারা সেটিও শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। 

এদের মধ্যে একজন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা ইয়ামিন হক ববি। এই অভিনেত্রীও সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেছেন এবং বেশি বেশি সাবান দিয়ে হাত ধোয়ার পরামর্শ দিয়েছেন। এছাড়াও জানিয়েছেন হোম কোয়ারেন্টাইনে ধর্মে-কর্মে মন দিয়েছেন তিনি।

ববি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাসাতেই থাকবো। এখন বাসায় সময় মতো নামাজ পড়ছি ও কোরআন তেলাওয়াত করছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যেনো আমাদের এই করোনা থেকে মুক্তি দেন। এছাড়াও বাসার ছাদের বাগান দেখাশুনা, প্রচুর বই পড়ছি ও ঘরের কাজ করছি। 

ববি বর্তমানে সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ ছবিতে অভিনয় করছেন। এ ছবিতে তার বিপরীতে আকবর চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। সুলতানা চরিত্রে অভিনয় করছেন ববি। সিনেহল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটির গল্পে তুলে ধরা হবে ঢাকার গ্যাং কালচার ও আন্ডারওয়ার্ল্ডের কাহিনী। 

এর বাইরে মুক্তি অপেক্ষায় আছে রয়েছে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামের সিনেমা। স্বপন চৌধুরী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন গায়ক এস ডি রুবেল।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই