বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ত্রাণ নিয়ে নয়ছয় করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: নাসিম

ত্রাণ নিয়ে নয়ছয় করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে: নাসিম

আওয়ামীলীগের সভাপতিমগুলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ‘অদৃশ্য শত্রু করোনার বিরুদ্ধে যুদ্ধে জয়লাভের জন্যে ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন অন্যকে নিরাপদ রাখুন। যেহেতু এটি হাঁচি-কাশির মাধ্যমে সংক্রমিত হয়, সেহেতু নিরাপদ দুরত্ব বজায় রাখলে এর হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আ’লীগ দলীয় কার্যালয় মাঠে ‘শহীদ এম. মনসুর আলী কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে মোহাম্মদ নাসিম এমপি মহোদয়ের ব্যাক্তিগত তহবিল থেকে মানবিক সহায়তা’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় নেতাকর্মিদের ধৈর্য ধরে নিষ্ঠার সাথে সাধারন মানুষের পাশে থাকার আহবান জানিয়ে বলেন, ‘আপনি কেমন নেতা তার প্রমাণ দেবার সময় এটি। ত্রাণ অনিয়মের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে নাসিম বলেন, ‘কোন সদস্য, চেয়ারম্যান, বা দলীয় লোক যদি ত্রাণ নিয়ে নয়ছয় করে তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

কাজিপুর উপজেলা আ’লীগের সভাপতি শওকত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ। পরে কাজিপুর সদর ইউনিয়নের একশ এবং পৌরসভার একশ মানুষের মাঝে মানবিল সহায়তা ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর