বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

তাড়াশে ছদ্মবেশে দোকানে ইউএনও

তাড়াশে ছদ্মবেশে দোকানে ইউএনও

মুখে হিজাব লাগিয়ে, অটোরিক্সায় চড়ে ছদ্মবেশে ক্রেতা সেজে সিরাজগঞ্জের তাড়াশ পৌর বাজারের বিভিন্ন দোকানে হাজির হলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌরসভার প্রশাসক ইফ্ধসঢ়;ফাত জাহান।

করোনা ভাইরাসকে কেন্দ্র্র করে কিছু অসাধু ব্যবসায়ী বাজারে চাল, ডাল, পেঁয়াজসহ কিছু নিত্য প্রয়োজনীয় জিনিসের মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি দামে পণ্য বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে শনিবার বিকালে পৌর বাজারে এ  অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ৫ জন ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ইফ্ধসঢ়;ফাত জাহান মনিটরিং কালে দ্রব্যমুল্যের দাম বেশি রাখার অভিযোগে চাল ব্যবসায়ী পাঁচ তারা এন্টার প্রাইজ, পেঁয়াজ ব্যবসায়ী ছাইদুর, রতনসহ মোট ৫ জনকে ৪০,০০০ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয় এবং মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে কয়েকটি চালের দোকান এবং কাচা তরিতরকারির দোকানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদ- প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইফ্ধসঢ়;ফাত জাহান। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ওবায়দুল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও পুলিশ সদস্যরা।

এ প্রসঙ্গে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইফ্ধসঢ়;ফাত জাহান বলেন, বাজারে চাল, পেঁয়াজসহ বিভিন্ন পণ্যর মূল্য তালিকা অনুযায়ী বিক্রেতারা বিক্রি করছেন কিনা তা দেখতে ছদ্মবেশে বিভিন্ন দোকানে যাই। দোকানগুলোতে বাজারমূল্যর চেয়ে বেশি দাম নেয়ায় কয়েকজন অসাধু ব্যবসায়ীর অর্থদ- করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই