শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কারোর সঙ্গে রাত কাটিয়েছ? সারাকে ‘ডাইরেক্ট’ প্রশ্ন কারিনার!

কারোর সঙ্গে রাত কাটিয়েছ? সারাকে ‘ডাইরেক্ট’ প্রশ্ন কারিনার!

নতুন প্রজন্মের লাভ স্টোরিতে আগের তুলনায় বহু টুইস্ট এসেছে। তবু ভালবাসার রেশ যেন একই থেকে গিয়েছে। আগে নারীদের চাহিদা পূরণের ক্ষেত্র ছিল সীমাবদ্ধ। অনেকটাই পরমুখাপেক্ষী। এখন তারা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে পারেন তারা কী চান। এই অধিকার বোধ থেকেই হয়তবা স্পষ্ট ভাষায় সারা আলি খান জানালেন তার কী ধরনের ছেলে পছন্দ?

ভ্যালেন্টাইনটস ডে-তে আসছে সারা আলি খানের নতুন ছবি ‘লাভ আজ কাল’ ছবিটি। ইমতিয়াজ আলির এই ছবি প্রেম ভরপুর তা ট্রেলার দেখেই স্পষ্ট। ছবির প্রোমোশনও চলছে জোর কদমে। আর সেকারণে কারিনার শো- ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ হাজির হয়েছিলেন সৎ মেয়ে সারা। 

কারিনা-সারাকে নিয়ে চর্চা সবসময়ই চলতেই থাকে। তবে সব নিন্দুকের মুখ বন্ধ করে দিলেন কারিনা। সারাকে ওয়েলকাম জানাতে তিনি বললেন, এই শোতে শুধু তার একজন পরিবারের সদস্যরই আসা বাকি ছিল এবার সেটাও পূরণ হয়ে গেল। স্বভাবতই সারার সঙ্গে জমে গেল আড্ডা। সারা ভীষণ বুদ্ধিমতী, সত্যিকথা বলতে সে ভয় পায় না। এমন কথা বহুবার বলতে শোনা গেছে কারিনা কাপুর খানকে।

বাস্তবে কেমন ছেলে পছন্দ সারার? সারার কথায়- যার রসবোধ আছে, যে মানুষ হিসাবে বেশ মজার এমন কাউকেই তার পছন্দ। এমনকি সেই ব্যক্তি খুব সুন্দর দেখতে না হলেও চলবে। 

সারার কথায়, তার এমন ব্যক্তিই পছন্দ যাকে দেখিয়ে তিনি গর্বের সঙ্গে বলতে পারবেন এই ব্যক্তিটি শুধুই তার। সোশ্যাল মিডিয়ায় সারা ও কারিনার এই কথোপকথনের ভিডিওটি ছড়িয়ে পড়তেই নেটিজেনদের প্রশ্ন সারা কিংবা কারিনা কি তবে কার্তিক আরিয়ানের ইঙ্গিতই দিচ্ছেন?

এছাড়া কারিনা কথার মাঝে সারাকে জিজ্ঞাসা করে, কারোর সঙ্গে রাত কাটিয়েছে কিনা? তবে উত্তরটি সারা খুব বুদ্ধিমত্তার সাথেই দিয়েছে। সারা বলেন, আমি যখন রাতে ঘুমাতে যাই তখন আমার মনে হয় পরিবারের সবাই আমার সঙ্গেই আছে।

এদিন প্রেম ভালোবাসা নিয়ে কথার ফাঁকেই তার ‘লাভ আজ কাল’ ছবির কথাও শেয়ার করেছেন সারা। ১১ বছর আগে সারার বাবা সাইফ ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল’ ছবিতে অভিনয় করেন। এতদিন পর ফের একবার পরিচালক এই ছবি নতুনভাবে তৈরি করেছেন। 

সেই সময়ের ভালবাসার ধরন আর আজকের ভালোবাসার ধরনে বদল এসেছে। আগের ছবিতে সাইফ অভিনয় করেছেন তাই তার কাছে এই ছবিতে কাজ করা একটু চ্যালেঞ্জিংই ছিল বলে জানান সারা। তাছাড়া ইমতিয়াজ আলির ছবিতে কাজ করা নায়িকাদের সঙ্গে তার তুলনা আসবেই তাই চাপ তো ছিলই বলে জানান সারা।

চটজলদি প্রশ্নোত্তর পর্বে সারাকে বেশকিছু প্রশ্ন করতে একটু ইতস্তত করছিলেন করিনা। আবার আধুনিক পরিবারের দোহাই দিয়ে প্রশ্ন গুলো করেও ফেললেন বেবো। সাইফের মেয়েকে শুভেচ্ছা জানালেন তার আগামী ছবির জন্যও। 

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন’স ডে তে মুক্তি পাচ্ছে ছবি সারা-কার্তিকের ছবি ‘লাভ আজ কাল’। ছবিটি বক্স অফিসে সাফল্য পায় কিনা এখন সেটাই দেখার। 

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই