শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কামারখন্দ হাটখোলায় ৬৪ জন সি.এন.জি চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কামারখন্দ হাটখোলায় ৬৪ জন সি.এন.জি চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কামারখন্দে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে  কর্মহীন হয়ে পড়া সি.এন.জি চালকদের মাঝে উপজেলা প্রশাসনের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও চলছে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্র বিতরণ।

গতকাল  বৃহস্পতিবার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার হাঁট খোলায় ৬৪জন সি.এন.জি চালক ও বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন কামারখন্দ মানবতা ফেরিয়ালা হিসেবে পরিচিত উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা চেয়ারম্যান এস.এম.শহিদুল্লাহ সবুজ।

খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজ, সাবান ও মাস্কসহ অন্যান্য সামগ্রী দেওয়া হয়। একই সঙ্গে গত কয়েক বছর ধরে কামারখন্দ উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে থেকে নানাভাবে সাহায্য করে গেছেন উপজেলা নির্বাহী  কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা চেয়ারম্যান শহিদুল্লাহ সবুজ। 

আর এ সব খাদ্য বিতরণের সময় সার্বিকভাবে  সহযোগিতা করে যাচ্ছেন উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার সাদাত, কামারখন্দ প্রেসক্লাবের সদস্যরা, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামিলীগ নেতাও কামারখন্দ গ্রামের নয়ন মনি কামরুল হাসান আমিনুল, দলীয় নেতা কর্মীসহ প্রমুখ।

জানা যায়,করোনাভাইরাস এর জন্য কামারখন্দে উপজেলা প্রশাসন ও সাংসদ সদস্যের  উদ্যোগে কর্মহীন মানুষদের এখন পর্যন্ত ২০০ জনকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে  সরকারিভাবে আরো প্রায় ১০০০ জনকে এ খাদ্যসামগ্রী দেওয়া হবে । এদিকে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন  স্বেচ্ছাসেবী সংগঠন বা ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৬০০ জন মানুষকে এ খাদ্যসামগ্রী দিয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই