শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কষ্ট পাচ্ছেন মাহি

কষ্ট পাচ্ছেন মাহি

‘দেখে খুব কষ্ট হয়েছে আমার। অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন কিন্তু পরিবারের অন্য সব সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত। ঘৃণিত একজন টিআরপি লোভি’- এভাবেই এক স্ট্যাটাসে নিজের মনের কষ্টের কথা তুলে ধরেছেন ঢাকাই সিনেমায় বর্তমান প্রজন্মের সেরা নায়িকাদের একজন মাহিয়া মাহি।

নিজের ফেসবুকে প্রায়ই নানা বিষয়ে লেখেন মাহি। কখনো কবিতা, কখনো গান বা স্রেফ নিজের মনের কোনো অনুভূতি তুলে ধরেন স্ট্যাটাসে। পোস্ট দেন অনেক মজার ভিডিও। বলা চলে সোশাল মিডিয়ায় সক্রিয় এই অভিনেত্রী।

সর্বশেষ এক স্ট্যাটাসে তিনি অস্পষ্ট ইঙ্গিতে একটি গঠনমূলক আলোচনা তুলে ধরেছেন। যেখানে মাহি দাবি করেন, তারকালোকে পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের ছোট করছেন, সমালোচনা করছেন। যার ফলে সাধারণ মানুষের কাছে এই আকর্ষণীয় দুনিয়ার মানুষেরা আকর্ষণ হারাচ্ছেন, সম্মান হারাচ্ছেন।

মাহি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘শুনেছি পরিবারের সদস্যদের সম্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপন চেষ্টা করেন বেশি। দোষ লুকান যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে।

আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করি... প্রচন্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার। কেন যেন ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সম্মানহানী করছেন। সাধারন মানুষজনের সামনে তাদের দোষ ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন।’

নির্দিষ্ট কারো নাম উল্লেখ করেননি মাহি তার স্ট্যাটাসে। তবে ধারণা করা হচ্ছে সম্প্রতি ক্রিকেটার নাসিরের বিয়ে বিষয়ক বিতর্ক ও সিনেমার নানা ইস্যুতে বিতর্কের বিষয়গুলো নিয়েই কথা বলতে চেয়েছেন ঢাকাই সিনেমার এই ‘অগ্নিকন্যা’।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই