শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

করোনা মোকাবেলায় অবদানের জন্য স্বর্ণপদক পেলেন চেয়ারম্যান ফিরোজ

করোনা মোকাবেলায় অবদানের জন্য স্বর্ণপদক পেলেন চেয়ারম্যান ফিরোজ

কোভিড-১৯ মোকাবেলায় অবদান রাখার জন্য স্বর্ণপদক পেলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ। একই সঙ্গে সমাজসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য সমাজসেবক সম্মাননা স্মারকও পেলেন এই চেয়ারম্যান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এসব পদক প্রদান করেন। গতকাল ঢাকার একটি অভিজাত হোটেলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজের হাতে উল্লিখিত পদক ও সম্মাননা স্মারক তুলে দেন। এতে সংগঠনের সভাপতি এস, এ, এম জাকারিয়া আলম এর সভাপতিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি, আলহাজ্ব মোঃ আলী আজগর টগর এমপি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ এমপি প্রমুখ। অনুষ্ঠানে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য হামিদুল ইসলামও করোনা প্রতিকারে অবদানের জন্য সম্মাননা স্মারক পেয়েছেন।

পুরস্কার পাওয়ার পর অনুভূতি জানতে চাইলে চেয়ারম্যান ফিরোজ জানান, তিনি তার কাজের স্বীকৃতির জন্য খুবই আনন্দিত। চেয়ারম্যান বলেন, উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের দিক নির্দেশনা এবং উল্লাপাড়ার সাবেক ইউএনও আরিফুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মাহবুবুর রহমান ভুইয়া ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ দীপক কুমার দাসের আন্তরিক সহযোগিতা তাকে তার এই মহৎ কাজ সম্পাদনে সার্বিকভাবে সহযোগিতা দিয়েছে। এজন্য তিনি এঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। চেয়ারম্যান আরো জানান, তার এই অর্জন পঞ্চক্রোশী ইউনিয়নবাসীর।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই