মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

করোনা: প্রধানমন্ত্রীর আহ্বান প্রচারে মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ

করোনা: প্রধানমন্ত্রীর আহ্বান প্রচারে মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ

দেশব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘরে থাকার আহবান প্রচারে কাজ করছে সোনামুখী ইউনিয়ন আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা। বৃহস্পতিবার দুপুরে মাইজবাড়ি ইউনিয়নের ঢেকুরিয়া হাটের প্রধান সড়কের দুইপাশে নিরাপদ দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়িয়ে এই প্রচার চালানো হয়।

এসময় নেতাকর্মিদের গলায় “ শেখ হাসিনার নির্দেশ, ঘরে থেকে বাঁচাও দেশ”- লেখা সম্বলিত ফেস্টুন ঝোলানো ছিলো। সেখানে উপজেলা আ.লীগের সভাপতি ও মাইজবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন বলেন, “বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়া মরণব্যাধী করোনার প্রকোপ থেকে বাঁচতে আসুন জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলি।

এসময় মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগ সভাপতি নাজমুল হুদা চয়ন বলেন, “ প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী নিজে বাঁচি, দেশের মানুষকে বাঁচাই।” এটাই করোনার হাত থেকে আমাদের বাঁচার একমাত্র প্রাকৃতিক উপায়। আসুন আমরা যার যার অবস্থান থেকে আমরা আমাদের পরিবেশকে পরিস্কার পরিচ্ছন্ন রাখি।

অবস্থানকালে অন্যদের মধ্যে মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগের সিনিয়র সহসভাপতি মাহবুবর রহমান আলম, সাধারন সস্পাদক ও ইউপি সদস্য আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, সবুজ মেম্বর, যুবলীগ সভাপতি রবিউল হাসান স্বপন, কৃষকলীগ সভাপতি হযরত আলী, সম্পাদক সুলতান মাহমুদ, ছাত্রলীগ সভাপতি পলাশ বাবু, সম্পাদক নাদিম হায়দার প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর