শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এখনও দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে: ওবায়দুল কাদের

এখনও দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে: ওবায়দুল কাদের

ষড়যন্ত্রের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

তিনি বলেন, এ দেশের তরুণ সমাজের প্রাণের স্পন্দন ছাত্রলীগের নেতাকর্মীদের আমি সতর্ক করে দিয়ে বলতে চাই, হত্যা ও ষড়যন্ত্রের কুশীলবরা এখনও আছে। এখনও দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে।

সোমবার (১৭ আগস্ট) বিকেলে ছাত্রলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের সংসদ ভবন এলাকার তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, উন্নয়ন বিরোধী অপশক্তি এখনও চারপাশে লুকিয়ে আছে। উগ্র সাম্প্রদায়িক অপশক্তি এখনও সুযোগ খুঁজছে। তারা উন্নয়ন, শান্তি ও স্বস্তির বাংলাদেশ চায় না। তারা এদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায়। চায় সংঘাতে জর্জরিত রক্তাক্ত প্রান্তর। সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে দেশের এগিয়ে যাওয়া বন্ধ করতে চায়। শিক্ষাঙ্গনগুলোতে নানা কৌশল আর অপকৌশলে অস্থিরতা তৈরি করতে চায়। চায় ঘোলা পানিতে মাছ শিকারের সুযোগ। কিন্তু যতক্ষণ দেশরত্ন শেখ হাসিনা আছেন, বাংলাদেশ ছাত্রলীগের অদম্য তরুণরা আছে ততক্ষণ কোনো ষড়যন্ত্রই হালে পানি পাবে না। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ আগামীর বাংলাদেশ বিনির্মাণে অগ্রযাত্রা এগিয়ে যাবেই।

অগ্রযাত্রার এসময়ে ছাত্রলীগের সুনামের ধারা নিজেদের ধরে রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা দলীয় শৃঙ্খলা নষ্ট করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে হবে। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনার শুদ্ধি অভিযান সবার জন্য অভিন্ন বার্তা বহন করছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই