মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

একদিনে দুই ম্যাচ খেলবে ইংলিশরা

একদিনে দুই ম্যাচ খেলবে ইংলিশরা

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গেছে সব ধরনের ক্রিকেট। তবে পরিস্থিতি ঠিক হলে একদিনেই দুই ম্যাচ খেলতে দেখা যেতে পারে ইংল্যান্ডকে। একই সময়ে ভিন্ন ভিন্ন ভেন্যুতে সাদা ও লাল বলের ক্রিকেট খেলতে অসুবিধা নেই ইংলিশদের। এমনটাই জানিয়েছেন ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগান।

সদ্য পিতা হওয়া বাঁ-হাতি ব্যাটসম্যান জানান, যদি ঘরোয়া মৌসুমের সময় ছোট হয়ে আসে একই সময়ে আলাদা আলাদা ভেন্যুতে ইংলিশরা দুই দলে ভাগ হয়ে দেশকে প্রতিনিধিত্ব করতে পারবে।

ইংল্যান্ডকে বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক মরগান এক সংবাদ সম্মেলনে বলেন, ‘অস্বাভাবিক সময়ে সব ধরনের বিকল্প কার্যকর ব্যবস্থাই আমি দেখতে চাই। নিশ্চিতভাবে আমি কখনও এর আগে এমন অভিজ্ঞতার সম্মুখিন হইনি এবং অন্যকেও হয়েছে বলেও মনে করি না। আমি মনে করি, যত সম্ভব খেলার সুযোগ যদি পাওয়া যায়, প্রতিটি ক্রিকেটার তাতে সমর্থন জানাবে। আমি তো সমর্থন অবশ্যই দেবো।’

সেক্ষেত্রে জুলাইয়ে টেস্ট অধিনায়ক জো রুটের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে পারে ইংল্যান্ডকে। একই মাসে মরগানের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট খেলতে পারে ইংল্যান্ড।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অচলাবস্থা তৈরি হয়েছে ক্রিকেট ক্যালেন্ডারে। যার কারণে ইতোমধ্যে স্থগিত হযেছে সব ধরনের আন্তর্জাতিক সিরিজ। অক্টোবর-নভেম্বরের সময়সূচিতে থাকা টি-টোয়েন্টি-২০২০ বিশ্বকাপ নিয়েও শঙ্কা রয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর