বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় করোনা টিকা নিতে সাধারণ মানুষের উপচে পরা ভির

উল্লাপাড়ায় করোনা টিকা নিতে সাধারণ মানুষের উপচে পরা ভির

উল্লাপাড়ায় করোনা ভাইরাসের মহামারির কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে টিকা গ্রহনে উপচে পরা ভির দেখা গেছে । অনেকেই কোভিড-১৯ টিকা নিতে না পেরে বাড়ি ফিরে গেছেন বলে জানা গেছে ।

করোনার ভাইরাসের দ্বিতীয় মহামারি সুরু হওয়ার পর থেকে উল্লাপাড়া উপজেলার মানুষের মাঝে টিকা নেওয়ার আগ্রহ বৃদ্ধি পেতে থাকে । কেও দ্বিতীয় ডোজ কোভিট-১৯ টিকা নেওয়ার ম্যাসেস পেয়ে আসে, আবার কেও ম্যাসেস না পেয়েও আসে ? এ অবস্থায় বেশ জয়েক দিন ধরে টিকার প্রথম ডোজ ও দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মানুষের উপস্থিতি বেশি হওয়ায় টিকার সল্পতা দেখা দেয় ।

মঙ্গলবার উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রায় ১ হাজারের অধিক মানুষ টিকা নিতে আসে । টিকার সরবরাহর সল্পতার কারণে ৬৯০ জনকে কোভিড-১৯ টিকা পুশ করার পর আর দিতে না পাড়ায় ডাক্তারদের উপর উত্তেজিত হয়ে উঠে টিকা নিতে আসা জনতা ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনা স্থলে পুলিশ ও আনসার বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের এমওডিসি ডাঃ আলামি সরকার জানান প্রয়োজনের অতিরিক্ত কোভিড-১৯ টিকা হাসপাতালে আনা হয়না । আজ হঠাৎ করে আগের তুলনায় ১ হাজারেরও উপরে লোক আসায় টিকার সল্পতার কারণে সবাইকে টিকা দিতে পারিনি । কেও কোভিট-২৯ নেওয়ার ম্যাসেস পেয়ে এসেছে, আবার কেও ম্যাসেস না পেয়ে এসেছে ? যার জন্য এ অবস্থা সৃষ্টি হয়েছে । তবে আগামিতে এ অবস্থার সৃষ্টি হবে না ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন এর সাথে তার মুঠো ফোনের মাধ্যমে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর